Home > ব্যবসা > অফুরন্ত ডট কমে মিলছে চমকপ্রদ ডিজাইনের ঘড়ি
ব্যবসা

অফুরন্ত ডট কমে মিলছে চমকপ্রদ ডিজাইনের ঘড়ি

 

বাজারে মোবাইল ও ফোনের উপস্থিতিতে হাতঘড়ির ব্যবহার কমেছে, তবে সেটা সংখ্যার বিচারে। দাম ও মানের কথা ভাবলে ঘড়ির ব্যবহার বেড়েছে। দেশি-বিদেশী ও ব্র্যান্ডভিত্তিক ঘড়ি আজকাল সব মার্কেটেই পাওয়া যাচ্ছে কম-বেশী। যারা ব্যস্ততার জন্য সময়ের অভাবে মার্কেটে গিয়ে কেনাকাঁটা করতে পারেন না তাদের জন্য অনলাইন শপই একমাত্র ভরসা। অনলাইনে ঘড়ির বিশাল বাজার থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দেরটি। তবে অনলাইনে হাত ঘড়ি কেনার আগে কয়েকটি ব্যাপারে অবশ্যই লক্ষ্য রাখতে হবে। যেমন- ঘড়ির মান, আকৃতি, ব্যাটারির পাওয়ার, ঘড়ির ফিতা, পানি নিরোধক কিনা, কালার, ব্র্যান্ড নাম ইত্যাদি।
১০০% মানসম্মত ঘড়ির নিশ্চয়তা নিয়ে ক্রেতাসাধারনের  জন্য এগিয়ে এসেছে অনলাইন শপ “অফুরন্ত ডট কম। তাদের কালেকশনে রয়েছে পুরুষ ও নারীদের জন্য বিদেশী ব্র্যান্ড সহ স্থানীয় খ্যাতি সম্পন্ন সকল মার্চেন্টের ভাল মানের ঘড়ি সমূহ। যুগোপযোগী ও চলতি ফ্যাশন ধারার প্রায় সব ধরনেরই ভাল ব্র্যান্ডের ঘড়ি সুলভমূল্যে পাওয়া যাচ্ছে “অফুরন্ত ডট কম” এ। তাদের সংগ্রহে রয়েছে লাইটার ওয়াচ, ভিডিও ওয়াচ, স্পোর্টস ওয়াচ, ক্যালেন্ডার ঘড়ি, ব্র্যাসলেট ওয়াচ, লেডিস ক্লথ বেল্ট ওয়াচ, দেয়াল ঘড়ি সহ আরও বিভিন্ন কালারের ও ডিজাইনের ঘড়ি । তাদের রয়েছে নিজস্ব ডেলিভারি টিম, যার ফলে অর্ডার দেওয়ার মাত্র ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে ঢাকার ভিতরে ক্যাশ অন হোম ডেলিভারি এবং বিকাশে পেমেন্ট পাবার পর ৭২ ঘণ্টার মধ্যে ঢাকার বাহিরে বাংলাদেশের অন্যান্য জেলায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পার্সেল পাঠানো হয়।
গ্রাহকেরা তাদের এ সমস্ত ঘড়ি ও ঘড়ির দামদর দেখতে এবং ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে ভিজিট করতে পারেন তাদের ওয়েবসাইট WWW.OFURONTO.COM অথবা ফেকবুক পেইজ https://www.facebook.com/OfurontoBD/ এই ঠিকানায় অথবা ফোনে অর্ডার বা যেকোনো প্রয়োজনে 01971-192242 নম্বরে তাদের কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করতে পারেন।

-বিজ্ঞপ্তি