Home > লাইফ স্টাইল > আবারো বাংলাদেশের প্রতিনিধিত্ব করলেন ওয়ালি
লাইফ স্টাইল

আবারো বাংলাদেশের প্রতিনিধিত্ব করলেন ওয়ালি

 

মাসিদ রণ : দেশের তরুণ ফ্যাশন ডিজাইনার ও ফ্যাশন উদ্যোক্তা ওয়ালি আহমেদ সুজন আন্তর্জাতিক অঙ্গনে নতুন একটি অর্জন নিয়ে দেশে ফিরেছেন।

গত ১৯ ও ২০ নভেম্বর ভারতের নয়া দিল্লীতে অনুষ্ঠিত ‘এশিয়ান ডিজাইনার উইক’-এ বাংলাদেশের পক্ষে একমাত্র ওয়ালিকে আমন্ত্রন জানানো হয়। আই জিনিয়াস আয়োজিত এ আন্তর্জাতিক ফ্যাশন উইকে ব্যাপক সুনাম কুড়িয়েছেন ওয়ালি। তিনি অনুষ্ঠানের শেষ দিন ‘তোমার দিল কি দয়া হয় না’ গানের তালে ভারতের সেরা ১০ মডেলকে র‌্যাম্পে হাটিয়েছেন দেশীয় পোশাকে। ওয়ালি খাদি ও কাতানের সংমিশ্রনে সেমি ওয়েস্টার্ন পোশাক ডিজাইন করেছিলেন। তাঁর ফ্যাশন কিউয়ের থিম ছিল ‘কালচারাল এক্সচেঞ্জ’।

w-3
‘এশিয়ান ডিজাইনার উইকে ওয়ালির ডিজাইন করা দেশীয় পোশাকে ভারতীয় টপ মডেলরা

নিজের সফলতায় উচ্ছ্বসিত ওয়ালি বলেন, ‘ফেসবুকে আমার কাজ দেখে অনুষ্ঠান কতৃপক্ষ আমাকে আমন্ত্রন জানায়। সেখানে গিয়ে প্রথমে আমার মন খারাপ হয়ে গিয়েছিল। অন্য দেশের ডিজাইনারদের দামি দামি পোশাক দেখে নিজের সাদামাটা পোশাকগুলো নিয়ে একটু হীনমণ্যতা কাজ করছিল। কিন্তু শো শেষে দেখলাম অন্য ডিজাইনারদের পোশাক দেখে দর্শক যতোটা না উচ্ছ্বাস করেছে তার চেয়ে আমার বেলায় অনেক বেশি। আমার প্রতিটি পোশাকে নারকেল মালার খোসার বোতাম, মডেলদের গলায় দেশীয় পাটের দড়ি, লাটিম দেখে সবাই মুগ্ধ হয়েছে। অনুষ্ঠান শেষে ভারতের বিখ্যাত ফেমিনা ম্যাগাজিন ও এডিটিভি আমার ইন্টারভিউ নিয়েছে। তাঁরা আমাকে আবারো আমন্ত্রন জানানোর আশ্বাস দিয়েছেন।’

এর আগে ওয়ালি লন্ডন, নেপাল ফ্যাশন উইকসহ বিভিন্ন আন্তর্জাতিক ফ্যাশন শোতে অংশ নিয়েছেন। বর্তমানে তিনি নিজের পরিচালিত মডেল তৈরির স্কুল ‘ওয়ালিজ এসোসিয়েট’ নিয়ে ব্যস্ত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.