Home > বিনোদন > আসিফ-রোজের নতুন ধামাকা
বিনোদন

আসিফ-রোজের নতুন ধামাকা

 

শুভসকাল ডেস্ক : বাংলা গানের যুবরাজ আসিফ আকবের ‘আগুন’ শিরোনামের মিউজিক ভিডিওটি এখনো আলোচনায়। তাতে মডেল হয়ে আলোচিত হয়েছিলেন চিত্রনায়ক আসিফ ইমরোজও। সেই আগুন নিভে যাওয়ার আগেই আবারও আসিফ আকবর ও আসিফ আমরোজকে দেখা যাবে নতুন একটি মিউজিক ভিডিওতে।

আগামী ২৫ জুন রাতে মাই সাউন্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশ হচ্ছে ভিডিওটি। গানটির শিরোনাম ‘গতকাল রাতে’। গানটিতে মডেল হওয়া প্রসঙ্গে আসিফ ইমরোজ বলেন, ‘আসিফ ভাইয়ের ‘আগুন’ গানের মডেল হয়ে অনেক প্রশংসা পেয়েছি। আবারও তার গানের মডেল হয়েছি। আগের গানটা ছিল ফিল্মি স্টাইলে। কিন্তু এবারের গানের মেকিং রোমান্টিক ধাঁচের। গানটা শোনার পর মনের মধ্যে গেঁথে গিয়েছিল। তাই কাজটি করেছি। আশা করছি, আমার দ্বিতীয় এই মিউজিক ভিডিওতে দর্শকরা নতুন আসিফকে দেখতে পাবেন।’

সিলেটের জাফলংয়ে ‘গতকাল রাতে’ মিউজিক ভিডিওটির চিত্রায়ন শেষ হয়েছে। এটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। আসিফ ছাড়াও এই গানে মডেল হয়েছেন আঁচল হোসাইন। ‘গতকাল রাতে’ গানের কথা লিখেছেন সায়েম রানা এবং সুর করেছেন অমিত চ্যাটার্জি।

এদিকে, ‘সুপার হিরো সুপার হিরোইন’ খ্যাত তারকা আসিফ ইমরোজ অভিনীত ‘ভালো থেকো’, ‘ময়না পাখির সংসার’ শিরোনামে দু’টি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এ প্রসঙ্গে আসিফ জানালেন, ছবি দু’টির নির্মাণকাজ শেষ। এর মধ্যে ‘ভালো থেকো’ ছবিটি আগামী ঈদে মুক্তির সম্ভাবনা থাকলেও নিশ্চিত নয়। তবে ‘ময়না পাখির সংসার’ ঈদের পর মুক্তি পাবে।