Home > বিনোদন > ঈদে শুধু ‘পরিবর্তন’-এই নেচেছেন নাদিয়া
বিনোদন

ঈদে শুধু ‘পরিবর্তন’-এই নেচেছেন নাদিয়া

 

শুভসকাল ডেস্ক : দেশের জনপ্রিয় নৃত্যশিল্পীদের অন্যতম নাদিয়া আহমেদ। এক যুগ ধরে ঈদের বিশেষ নৃত্যানুষ্ঠানে নাদিয়ার ঝলমলে উপস্থিতি দর্শককে বিনোদিত করে আসছে।

তবে এবার হয়েছে ব্যতিক্রম। হাতে থাকা ধারাবাহিক নাটক আর ঈদের খণ্ড নাটকের ব্যস্ততার জন্য তিনি তেমন কোন নাচের অনুষ্ঠানে নাচেন নি তিনি। শুধুমাত্র বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ঈদের বিশেষ পর্বে দেখা যাবে তার নাচ। উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী আশা ভোসলের গাওয়া বিখ্যাত গান ‘বাঁশি শুনে কি ঘরে থাকা যায়’ গানের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে নেচেছেন নাদিয়া। তিনি ছাড়াও এই অনুষ্ঠানে নেচেছেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ‘পরিবর্তন’ প্রচার হবে ঈদের ৩য় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।
ঈদ উপলক্ষে নির্মিত পরিবর্তনে গান গেয়েছেন আরফিন রুমি, সালমা, কণা, ইমরান, ঐশী, কর্ণিয়া ও শওকত আলী ইমন। দর্শক পর্বে অংশ নিয়েছেন গুণী দুই অভিনয়শিল্পী আহসান হাবীব নাসিম ও তানভিন সুইটি এবং জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইল। এছাড়াও রয়েছে মজার কিছু আয়োজন। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।