Home > বিনোদন > চিকুনগুনিয়ায় কাবু বুলবুল টুম্পা
বিনোদন

চিকুনগুনিয়ায় কাবু বুলবুল টুম্পা

 

শুভসকাল ডেস্ক : জনপ্রিয় র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা বেশ কিছুদিন ধরে বিছানায় শয্যাসায়ী। একদমই বিছানা থেকে উঠতে পারছেন না।

অসুস্থ অবস্থায় মুঠোফোনে এই মডেল জানান, গত ৬ জুলাই থেকে টানা এই কয়দিন তিনি বিছানায় শুয়ে আছেন। ডাক্তার বলেছে তিনি আলোচিত জ্বর চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েচেন। তাই বেশি হাটাচলা নিষেধ তার। টুম্পা বলেন, ‘এই অসুখ টা আসলেই খুব মারাত্মক। আমার শরীরের সমস্ত জায়গায় ব্যথা। হাটা চলা তো দূরের কথা, হাত পা নাড়াতে পর্যন্ত পারছি না। আর এই এক সপ্তাহ প্রায় না খেয়েই আছি। কিছু মুখে দিলে মনে হচ্ছে বিষের মত তিতা। সব মিলিয়ে খুব খারাপ যাচ্ছে দিনগুলো।’
তিনি আরও বলেন, ‘শুধু আমার না, আমার পরিবারের আরো দুজন সদস্য জ্বরে আক্রান্ত। সবাই আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠি।’


এই কদিন কাজ করতে না পেরে, বাইরে বেরুতে না পেরে ক্লান্ত হয়ে উঠেছেন বুলবুল টুম্পা। তিনি জানান গত ৬ তারিখ গাজী টিভির একটি সেলিব্রেটি টক শোতে অংশ নিতে গিয়েছিলাম। সেখান থেকেই টের পাই আমি জ্বরে আক্রান্ত হচ্ছি।
এদিকে বুলবুল টুম্পা সম্প্রতি একুশে টিভির স্যান্ডেলিনা রুপ লাবণ্য অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এটি উপস্থাপনা করেছেন লাক্সতারকা সামিহা।
এছাড়া টুম্পা ব্যস্ত রয়েছেন বিভিন্ন র‌্যম্প শো কোরিওগ্রাফি ও তার গ্রুমিং স্কুল ‘রানওয়ে বাই বুলবুল টুম্পা’ নিয়ে।