Home > খেলাধুলা > জাতীয় দলে ফিরলেন এমিলি-মিঠুন-রানা
খেলাধুলা

জাতীয় দলে ফিরলেন এমিলি-মিঠুন-রানা

 

বঙ্গবন্ধু গোল্ড কাপে আক্রমণভাগকে আরও শক্তিশালী করতে আক্রমণভাগের তিন খেলোয়াড়, মিডফিল্ডার মিঠুন চৌধুরি, শেখ আলমগির কবির রানা ও ফরোয়ার্ড জাহিদ হাসান এমিলিকে দলে ফিরিয়েছেন কোচ মারুফুল হক। আজ শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করে। সাফ ব্যর্থতার জাতীয় দলের অধিনায়কত্ব ছেড়েছেন মামুনুল ইসলাম। বঙ্গবন্ধু গোল্ড কাপে কে অধিনায়কত্ব করবেন সে বিষয়ে কিছু জানায়নি বাফুফে। আগামী ৮ জানুয়ারি থেকে যশোরে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ওয়ার্ল্ড কাপ।

কেরালায় সাফ চ্যাম্পিয়নশিপে ২০ সদস্যের দল নিয়ে গিয়েছিলেন মারুফ। বঙ্গবন্ধু গোল্ড কাপে ২৩ সদস্যের স্কোয়াড পাচ্ছেন তিনি। তাই ফিরিয়েছেন এই তিন খেলোয়াড়কে। মিঠুন ও রানা দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরলেন। হাঁটুর আঘাতের কারণে কেরালায় যেতে পারেননি অভিজ্ঞ ফরোয়ার্ড এমিলি। আক্রমণভাগকে শক্তিশালি করতে মারুফ ডেকেছেন তাকেও। মিঠুন ও রানা মাঝমাঠ থেকে বল যোগান দেন ও সামনে ফরোয়ার্ডদেও সঙ্গে গড়ে তুলেন সংযোগ। সাফে হয়তো এটিরই অভাব দেখেছেন মারুফ, তাই এই ঘ্টাতি পূরণের চেষ্টা।.খেলোয়াড়রা সোমবার সকাল ৯টায় মতিঝিলস্থ বাফুফে ভবনে রিপোর্ট করবেন, সকাল ১১টায় এক সেশন অনুশীলন করার পর বিকেলে যশোরের উদ্দেশ্যে ইউএস বাংলা এয়ারযোগে ঢাকা ত্যাগ করবে দল।

বঙ্গবন্ধু গোল্ড কাপে বাংলাদেশ দল: শহীদুল আলম, রাসেল মাহমুদ, জামাল ভূঁইয়া, ইয়াসিন খান, ইয়ামিন মুন্না, মামুনুল ইসলাম, রায়হান হাসান, মোনায়েম খান রাজু, নাসিরউদ্দিন চৌধুরী, সোহেল রানা, শাখাওয়াত হোসেন রনি, জাহিদ হোসেন, , হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, তপু বর্মণ, আতিকুর রহমান মিশু, ওয়ালী ফয়সাল, জুয়েল রানা, নাসিরুল ইসলাম, নাবীব নেওয়াজ জীবন, জাহিদ হাসান এমিলি, মিঠুন চৌধুরি ও শেখ আলমগীর কবির রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.