Home > বিনোদন > টুটুলের পোশাকে নাচলেন সাবা-তিশা
বিনোদন

টুটুলের পোশাকে নাচলেন সাবা-তিশা

 

শুভসকাল ডেস্ক : সোহানা সাবা ছোট ও বড় পর্দায় নিয়মিত অভিনয় করছেন। সব সময় ভালো মানের কাজের সঙ্গেই তার সখ্য। অন্যদিকে তানজিন তিশা মডেলিং আর মিষ্টি চেহারা দিয়ে তরুন প্রজন্মের কাছে দিন দিন প্রিয় হয়ে উঠছেন।

এই দুই তারকাই অভিনয়ের বাইরে ছোটবেলা থেকে নাচ শিখেছেন। কালেভদ্রে তাদের বিভিন্ন অনুষ্ঠানে নাচতে দেখা যায়। এবার ঈদের বিশেষ নাচের অনুষ্ঠানেও রয়েছে তাদের উপস্থিতি। এসএ টিভির সেলিব্রেটি ড্যান্স শো-তে অংশ নিয়েছেন সাবা। নাচের সঙ্গে তাঁর পরা কালো ও সবুজ রঙের মিশেলে করা গাউনটি সবার নজর কেড়েছে। এটি ডিজাইন করেছেন তরুন প্রজন্মের ব্যস্ত ডিজাইনার মাহফুজ টুটুল। শুধু তাই নয়, একই অনুষ্ঠানে লাক্স সুপারস্টার শানারেই দেবী শানুর জন্য তিনি ডিজাইন করেছেন দারুণ একটি ল্যাহেঙ্গা। আর চ্যানেল আইয়ের নাচের অনুষ্ঠানে টুটুলেরই ডিজাইন করা হালকা ও গাঢ় নীল রঙের ভিন্ন কাটিংয়ের গাউন পরেছেন তানজিন তিশা। সবগুলো নাচের কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় নৃত্যশিল্পী ও নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগ। টুটুল বলেন, ‘বড় বড় তারকারা আমার উপর বিশ্বাস করে তাদের পোশাক ডিজাইনের সুযোগ দিচ্ছেন, এজন্য আমি কৃতজ্ঞ।’

এদিকে ঈদে মাহফুজ টুটুল আরও বেশকিছু কাজ করেছেন। তারমধ্যে রয়েছে দেশ টিভির জন্য তার ঈদ কালেকশন নিয়ে ফ্যাশন শো। বিশেষ করে উল্লেখযোগ্য হলো জনপ্রিয় গায়ক কাজী শুভর দুটি মিউজিক ভিডিওতে গল্প অনুযায়ী পোশাক পরিকল্পনা করেছেন তিনি। এছাড়া তরুণ গায়ক আবরার সিয়ামের গাওয়া ‘ইতনা দূর’ শিরোনামের একটি হিন্দি গানের ভিডিওতেও পোশাক ডিজাইন করেছেন টুটুল। এই ভিডিওতে মডেল হয়েছেন রাহা তানহা খান, মাহিম করিম ও পায়েল। ২০১৭ সালের মধ্যে একটি চলচ্চিত্রে পোশাক পরিকল্পনা করার স্বপ্ন দেখছেন ফ্যাশন ডিজাইনার মাহফুজ টুটুল।