Home > ব্যবসা > নতুন জেন্টস অনলাইন শপ ‘আইওয়্যার’
ব্যবসালাইফ স্টাইল

নতুন জেন্টস অনলাইন শপ ‘আইওয়্যার’

 

মানুষের ব্যস্ততা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে সময়ের মূল্যও। তাইতো বাজার ঘুরে শপিং করার সময় পাওয়া দায়। এজন্য বর্তমানে উন্নত দেশের মতো আমাদের দেশেও খোলা হয়েছে অনেক অনলাইন শপ। তেমনি ভাবে গত ১১ এপ্রিল যাত্রা শুরু করল অনলাইন স্টোর ‘আইওয়্যার’।

স্টোরের উদ্বোধন করেন ইটনা গ্রুপের চেয়ারম্যান দেওয়ান আহমেদ শাকিল ও ‘আইওয়্যার’র ব্যবস্থাপনা পরিচালক মারুফ-উল-জিয়া। এটি মূলত সুলভ মূল্যে পুরুষদের মানসম্মত পোশাক ও অন্যান্য অনুষঙ্গ বিক্রি করবে। দেওয়ান আহমেদ শাকিল বলেন, ‘ঢাকায় এখন অসংখ্য অনলাইন ফ্যাশন হাউজ রয়েছে।

তবে অনেকের আছে অভিযোগ শুনি, এসব অনলঅইন শপগুলো চাহিদা অনুযায়ি পণ্য দিতে পারে না। আবার কোন কোন প্রতিষ্ঠান ডেলিভারি দিতে ঝামেলা করে। তবে আমরা এসব বিষয় খুব গুরুত্বেও সঙ্গে বিবেচনা করব।

এখানে তুলনামুলক কম দামে মানসম্মত পোশাক পাওয়া যাবে। আপাতত ছেলেদের শার্ট, টি শার্ট, পাঞ্জাবী ও জিন্স পাওয়া যাচ্ছে। কিছুদিনের মধ্যে ওয়ালেট, বেল্টসহ নানা ধরনের এক্সেসরিজ দিয়ে সাজানো হবে শপটি।

আর খুব দ্রুত সময়ের মধ্যে ডেলিভারি দেওয়ার চেষ্টা করব। আশা করি ফ্যাশন সচেতন তরুনদের জন্য আইাওয়্যার পছন্দের একটি শপ হয়ে উঠবে।  যোগাযোগের ঠিকানা www.iwearbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.