Home > লাইফ স্টাইল > নুসরাত বানির পোশাকে র‌্যাম্পে ইমি-রুমা

নুসরাত বানির পোশাকে র‌্যাম্পে ইমি-রুমা


চট্টগ্রামের ফ্যাশন জনপ্রিয় ডিজাইনার নুসরাত বানির ডিজাইন করা পোশাক সব সময়ই ব্যতিক্রম। দারুণ রুচীশিল এই পোশাকগুলো সহজেই মানুষকে মুগ্ধ করে।

এবার বানির ক্ল্যাসিক ডিজাইনের পোশাক পরে র‌্যাম্পে হাটলেন দেশের দুই সুপারমডেল ইমি ও রুমা। চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইন ময়দানে জমজমাট এই ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয়ে গেল। চট্টগ্রাম মহানগর পুলিশের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গত বুধবার রাতে মহানগর পুলিশের আয়োজনে এই বর্ণিল ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয়। পুরো ফ্যাশন শো কোরিওগ্রাফি করেন বিশিষ্ট কোরিওগ্রাফার সুমন। ডিজাইনার নুরসারত বানির ভিন্নধর্মী পোশাক ছিল এই আয়োজনের মূল আকর্ষন।  দামপাড়া পুলিশ লাইন ময়দানে হাজার হাজার দর্শককে মুখরিত করে রাখে। র‌্যাম্প ক্যাটওয়াকে ঢাকা ও চট্টগ্রামের প্রায় ২০ জন তারকা মডেল অংশগ্রহন করেন। এদের মধ্যে ছিলেন দেশের খ্যাতনামা মডেল ইমি এবং চট্টগ্রামের তারকা মডেল সিদ্দিকা তিশা।

imi-ruma-nusrat-bani-4
চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইন ময়দানে জমজমাট ফ্যাশন প্যারেডে নুসরাত বানির পোশাকে ইমি ও রুমার ছবি তুলেছেন ড্রিম আর্ট

ফ্যাশন প্যারেড ছাড়াও একই মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দেশবরেন্য কণ্ঠশিল্পি সাবিনা ইয়াসমিন, দিনাত জাহান মুন্নি, নকুল কুমার বিশ্বাস, ক্লোজ আপ তারকা ইমরান। চট্টগ্রাম মহানগর পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে কয়েক হাজার পুলিশ সদস্যসহ মাঠভর্তি হাজার হাজার দর্শক প্রায় সাড়ে তিন ঘন্টা মেতেছিলেন ভিন্নরকম এক আনন্দ আয়োজনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন বাংলাদেশের পুলিশ প্রধান আইজিপি একেএম শহীদুল হক, চট্টগ্রাম সিটি কপের্োরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার।

এদিকে চট্টগ্রাম মাতিয়ে কিছুদিনের মধ্যেই ঢাকা আসছেন ডিজাইনার নুসরাত বানি। ঢাকার একটি রিয়েলিটি ফ্যাশন শোতে তাঁর পোশাক প্রদর্শিত হবে বলে জানান তিনি।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.