Home > প্রবাস > বিসিসিডিআই বাংলা স্কুলের বাৎসরিক তহবিল সংগ্রহ ও নৈশভোজ

বিসিসিডিআই বাংলা স্কুলের বাৎসরিক তহবিল সংগ্রহ ও নৈশভোজ

 

রফিকুল ইসলাম আকাশ , যুক্তরাষ্ট্র থেকেঃ গত ১৯শে নভেম্বর শনিবার ভার্জিনিয়া স্প্রিংফিল্ডের হলিডে ইন হোটেলের বলরুমে অনুষ্ঠিত হল বিসিসিডিআই বাংলা স্কুলের বাৎসরিক তহবিল সংগ্রহ ও নৈশভোজ অনুষ্ঠান ।

এ্যান্থনী পিউস গমেজ ও লাভলী শহীদের সঞ্চালনায় বাংলা স্কুলের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয় । এরপর বিসিসিডিআই বাংলা স্কুলের প্রেসিডেন্ট সন্জয় বড়ুয়া শুভেচ্ছা বক্তব্য রাখেন । তারপর বক্তব্য রাখেন বাংলা স্কুলের প্রিন্সিপাল শামীম চৌধুরী , কনভেনার রেদোয়ান চৌধুরী , ভয়েচ অব আমেরিকার বাংলা বিভাগের উপস্থাপক আনিস আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিন্সটোন ইউনিভার্সিটির পদার্থবিজ্ঞানের অধ্যাপক, বিশিষ্ট বিজ্ঞানী ডক্টর জাহিদ হাসান ।usa2

অনুষ্ঠানে যাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় তারা হলেন পিপল এন টেকের সিইও আবুবকর হানিপ, ডাটা গ্রুপের সিইও জাকির হোসেন , এ্যাটর্নি সুদীপ বোস, রোকসানা পারভীন, পারভীন পাটোয়ারী , মোহাম্মদ মোস্তফা , মোহাম্মদ আলমগীর , নাইম রহমান , নাজমুল আহসান , বোরহান আহমেদ ও মোহাম্মদ হোসেন । সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন বাংলা স্কুলের প্রেসিডেন্ট সন্জয় বড়ুয়া ও আনিস আহমেদ । সম্মাননা প্রদান শেষে বক্তব্য রাখেন প্রধান বক্তা ডক্টর জাহিদ হাসান । এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে রবিউল ইসলাম শিশিরের শব্দ নিয়ন্ত্রণে মনোমুগ্ধকর গান গেয়ে শোনান চ্যানেল আই সেরা কন্ঠের শিল্পী মিরা সিনহা। অনুষ্ঠানে বাংলা স্কুলের কল্যানে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং আর্থিক সহযোগিতা করে প্রবাসে বেড়ে ওঠা শিশুদের বাংলার ঐতিহ্য ও সংস্কৃতিকে বুকে লালন করতে সহযোগিতা করছেন তাদের বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করা হয়। সবশেষে আমন্ত্রিত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয় ।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.