Home > বিনোদন > ‘ভ্যাগাবন্ড’ জাহিদ হাসানের সঙ্গী হীরা
বিনোদন

‘ভ্যাগাবন্ড’ জাহিদ হাসানের সঙ্গী হীরা

 

শুভসকাল ডেস্ক : জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুকসানা আলী হীরা বর্তমানে অভিনয়েই বেশি মনোযোগী। নিত্য নতুন চরিত্রে নিজেকে ভাঙা-গড়ার খেলায় মেতে উঠেছেন এই লাস্যময়ী তারকা।

বর্তমানে তিনি রয়েছেন সিরাজগঞ্জে। সেখানে তাঁর প্রিয় অভিনেতা জাহিদ হাসানের পরিচালনায় একটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন। এ নাটকে জাহিদ হাসান হীরার সঙ্গে অভিনয়ও করছেন। হিরা বলেন, ‘এর আগে অনেক নাটক সিরিয়ালে জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করেছি। কিন্তু বিগত এক বছর আমরা একসঙ্গে কোন নাটক করিনি। দীর্ঘদিন পর তাঁকে পেয়ে খুব ভালোলাগছে। অনেক কিছু শেখার আছে এই গুণী মানুষটির কাছে।’
হীরা জানান, ‘ভ্যাগাবন্ড’ শিরোনামের এই ধারাবাহিক নাটকে আমি অভিনয় করছি গ্রামের এক তরুনীর শশী চরিত্রে। নাটকের গল্পে দেখা যায় বাবা মা পড়াশোনা বন্ধ করে বিয়ে দিয়ে দিচ্ছেন আমাকে। এমন সময় জাহিদ ভাই এসে সব সামলান। সবাইকে বুঝিয়ে আমার বিয়ে স্থগিত করে দেন।

মূলত, ‘ভ্যাগাবন্ড’ নাটকের গল্পটাই এমন যে, বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় সমস্যার সমাধান করে বেড়ান জাহিদ ভাই। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় ‘ভ্যাগাবন্ড’ ধারাবাহিকটি বাংলাভিশনে প্রতি বৃহস্পতি-শুক্র-শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হচ্ছে। এতে আরো অভিনয় করেছেন- হাসান ইমাম, লায়লা হাসান, দিলারা জামান, আলী রাজ, উর্মিলা, তানিয়া বৃষ্টি, আইরিন প্রমুখ।