Home > বিনোদন > সারাদেশে যাবে কমিকন : জানশের আবেদীন নিফাদ

সারাদেশে যাবে কমিকন : জানশের আবেদীন নিফাদ


শুভসকাল ডেস্ক : গত ২০ ও ২১ এ জানুয়ারী গ্রেস ও লজি আয়োজিত কমিকনে প্রথমবারের মতন কসপ্লেয়ারদের সরগমে মুখরিত হয়েছিল চট্টগ্রাম বাওয়া স্কুল প্রাঙ্গন। কসপ্লেলয়ারদের কসপ্লেগুলো ছিল চোখ ধাঁধানো।

এবার চিটাগং কমিকনের আয়োজক গ্রেস ও লজির চেয়ারম্যান জানশের আবেদীন নিফাদ এবং ক্রিয়েটিভ অরগানাইজার ও চিফ এক্সিকিউটিভ আবু বকর সিদ্দিক জিয়াদ জানান যে কমিকনটি থেকে তারা আশানুরূপ সাড়া পেয়েছেন এবং সামনের বছরগুলোতেও তারা বাংলাদেশের অন্যান্য প্রান্তে কমিকনকে পরিচিত করতে আগ্রহী। ২০-২১ তারিখে অনুষ্ঠিত এই কমিকনে অংশগ্রহন করে জনপ্রিয় ব্যান্ড বে অফ বেঙ্গল এবং উন্মাদ।এছাড়াও সোলো আর্টিস্ট হিসেবে ছিলেন সোউল অফ ইনফিনিটি অর্ক, র‍্যাপার ‘টুইস্টা ফ্লো।

স্ট্রিট ড্যান্স ক্রিউ হিসেবে অনুষ্ঠানটিতে যোগ দিতে দেখা গিয়েছে গ্রুপ ‘O2’ কে।কার্টুনিস্ট তন্ময় ছিলেন কমিকনটির অন্যতম আকর্ষণ। কমিকনে অংশগ্রহণকারী ঈষান আহমেদ আমাদের জানান “প্রথমবার চিটাগংয়ে কমিকন হওয়াতে আমি খুবই খুশি।কারন এখানে এসে আমার মতন আরো অনেক আনিমে ফ্যানদের দেখা পেয়েছি।গ্রেস কমিকন এবার ব্যতিক্রম কিছু করার চেষ্টা করেছে যা সত্যিই প্রশংসনীয়।” প্রতিবছর ঢাকাতে কমিকন অনুষ্ঠিত হলেও চিটাগংয়ে প্রথমবারের মতন গ্রেস ও লজির উদ্যোগে ও টিম চিটাগংয়ের সহায়তায় কমিকনটি অনুষ্ঠিত হয়েছে। কমিকনটির সাফল্য দেখে ধারণা করা হচ্ছে যে ভবিষ্যতে এরকম আরোও উদ্যোগ তারা নিতে পারবে।

 



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.