বিনোদন

৪০ দিন পর দেশে ফিরছেন ফারিয়া


চলতি বছরের নভেম্বরের শেষের দিকে শুরু হয় জনপ্রিয় মডেল-অভিনেত্রী নুসরাত ফারিয়ার দ্বিতীয় ছবি ‘হিরো ৪২০’ এর শুটিং। ছবির কাজের জন্য এতদিন ভারতেই অবস্থান করছেন এই তারকা। অবশেষে গতকাল ২৮ ডিসেম্বর ছবির শুটিং শেষ করলেন ফারিয়া। এ প্রসঙ্গে তিনি ফেসবুকে লিখেছেন, ‘লাস্ট ডে শুটিং অফ হিরো ৪২০’। faria8

আজ ৩০ ডিসেম্বর রাত ১২টায় ফারিয়া তাঁর ফেসবুকে আরো লেখেন ‘ইয়েস কামিং হোম আফটার ৪০ ডে’স! টুমোরো…! জানা গেছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এ ছবিটির সর্বশেষ শুটিং হয় ভারতের রামুজি ফিল্ম সিটিতে। ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে আছেন ‘অগ্নি-২’খ্যাত অভিনেতা ওম।

এছাড়া বলিউড অভিনেত্রী রিয়া সেনও আছেন ছবিটিতে। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কলকাতার রজতাভ দত্ত, আশুতোষ রানা ও বাংলাদেশের অভিনেত্রী রেবেকা। ৫ জানুয়ারি ফারিয়া দেশে ফিরবেন। হিরো ৪২০ ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। পরিচালক জানান, রামুজির পর ছবির শেষ ধাপের শুটিং শিগগিরই শুরু হবে বাংলাদেশে। এরপর ব্যাংককে হবে এর গানের দৃশ্যের শুটিং।

ভারতে যাওয়ার আগে শুভসকালকে নুসরাত ফারিয়া বলেন, ‘প্রথম ছবির সাফল্যের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় ছবির কাজ শুরু করতে যাচ্ছি, তাই খুব ভালো লাগছে।’ fafia2তখন তিনি আরও বলেন, ‘প্রথম ছবি ‘আশিকি’তে আমি ছিলাম খুবই স্মার্ট একটা মেয়ে। আর ‘হিরো ৪২০’-এ আমি একেবারেই মধ্যবিত্ত বাঙালি পরিবারের মেয়ে নিরা। দুই ছবিতে দুই ধরনের চরিত্রে নিজেকে উপস্থাপন করার চ্যালেঞ্জটা আমি নিয়েছি। আশা করি খুব ভালোভাবেই ছরিত্রটি ফুটিয়ে তুলতে পারব।’ 

ছবির গল্প গড়ে উঠেছে দুটি সম্ভ্রান্ত পরিবারের মধ্যের দ্ব›দ্বকে কেন্দ্র করে। তবে গল্পে একটা টুইস্ট আছে যা দেখতে দর্শককে ছবির শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানান ফারিয়া।