এভিয়েশন

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বৈশাখের অফার


ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রা শুরুর পর থেকে যাত্রীদের জন্য আকর্ষণীয় অফার দিয়ে আসছে। সর্বোচ্চ সংখ্যক ফ্লাইট, সবচেয়ে বেশি যাত্রীবহনকারী ইউএস-বাংলা এয়ারলাইন্স সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ভ্রমণকারীদের জন্য এবার বৈশাখের সেরা অফার ঘোষণা করেছে।

এখন থেকে বৈশাখ জুড়েই ওয়ান ওয়ের জন্য সব ধরনের ট্যাক্স ও সারচার্জ সহ ন্যূনতম ২৯৯৯ টাকায় ভ্রমণ করা যাবে। এছাড়া ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও কক্সবাজারেও রয়েছে আকর্ষণীয় সাশ্রয়ী ভাড়া।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে রয়েছে ৭৮ আসন বিশিষ্ট তিনটি ড্যাশ-৮ কিউ ৪০০ এয়ারক্রাফট। বাংলাদেশের অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স ৯৮.৭ শতাংশ অন-টাইম পারফর্মেন্স নিয়ে যাত্রীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটের অপারেশন সফলতা অর্জনের পর আগামী ১৫ মে থেকে প্রথম আন্তর্জাতিক গন্তব্য হিমালয় কন্যা খ্যাত কাঠমান্ডুতে ফ্লাইট শুরু করতে যাচ্ছে। উদ্বোধনী অফার হিসেবে থাকছে ঢাকা-কাঠমান্ডু রুটে সব ধরনের ট্যাক্স ও সারচার্জ সহ রিটার্ন ভাড়া ন্যূনতম ১৭৬২২ টাকা।

আগ্রহীরা অফার প্রসঙ্গে বিস্তারিত জানতে নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের হটলাইন ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৭৮৮, ০১৭৭৭৭৭৭৮৯৯-৯০০ নম্বরে যোগাযোগ করতে পারবেন।

-বাংলানিউজটোয়েন্টিফোর অবলম্বনে