বিনোদন

ছেলেকে নিয়ে মিস্টার এক্স দেখবেন এমরান!


বলিউডে তাঁর তকমা ‘সিরিয়াল কিসার’! এমনকি এমরান হাশমির নাম একসময় মজা করে ‘এমরান কিসমি’ পর্যন্ত ডাকা হতো। নামেই বোঝা যায়, এমরানের ছবি কখনোই পরিবারের সবাই একসঙ্গে বসে দেখার জো নেই। কিন্তু এই প্রথম তাঁর ব্যতিক্রম হতে যাচ্ছে ‘মিস্টার এক্স’ ছবিটি। এমরান নিজেই একে পরিবারের সবাই একসঙ্গে বসে দেখার মতো ছবি হিসেবে উল্লেখ করেছেন।

সাই-ফাই থ্রিলার ‘মিস্টার এক্স’ ইউ/এ সার্টিফিকেট পেয়েছে সেন্সরবোর্ডের থেকে। এই সার্টিফিকেটের সহজ মানেটা হলো, যে কোনো বয়সের দর্শকই দেখতে পারবেন এই ট্যাগওয়ালা ছবিটি। সে জন্য বেশ খুশি এমরান। ‘আমি বেশ স্বস্তি পেলাম যে বিক্রম (বিক্রম ভাট, ছবিটির পরিচালক) ছবিটির জন্য ইউ/এ সার্টিফিকেট পেয়েছে। কারণ, আমার তো আর এমন সার্টিফিকেটওয়ালা ছবি তেমন একটা নেই’ ছবিটির এক প্রচারণা অনুষ্ঠানে এ কথা জানান এমরান।

এত খুশির আরেকটা কারণও জানা গেল এমরানের কথাতেই, ‘এটাই আমার প্রথম ছবি, যা আমি নিশ্চিন্তে আমার ছেলে আর পরিবারের সবার সঙ্গে বসে দেখতে পারব!’

তবে ছবির মধ্যে একেবারেই যে ‘কিচ্ছুটি করেননি’ এমরান, তা কিন্তু নয়! ছবিতে সহশিল্পী আমিরা দস্তুরের সঙ্গে কিছু আবেগঘন দৃশ্য রয়েছে তাঁর। তবে তাতে বিশেষ ‘চিন্তিত’ নন এমরান। বছর দুয়েক আগে ‘রাজ-৩’ ছবিটি এই সার্টিফিকেট পায়নি। এবারে এই ‘সবার জন্য প্রযোজ্য’ বিবেচনায় তাঁর ছবির আরও নতুন কিছু দর্শক তৈরি হবে বলে আশাবাদী এমরান।

‘মিস্টার এক্স’ ছবিতে এমরানের চরিত্রটার গল্প বেশ মারকুটে! ঘটনাবহুল এক অতীত থাকে এমরানের, আর সেখান থেকেই একসময় হঠাৎ করে সুপারহিরো হয়ে যান তিনি। সুপারহিরো এমরান, তথা ‘মিস্টার এক্স’র বিশেষ ক্ষমতাই হলো, তাঁকে দেখা যায় না, অর্থাৎ সে অদৃশ্য! এর পর শুরু হয় প্রতিশোধের পালা। ‘বিশেষ ফিল্মস’ প্রযোজিত ‘মিস্টার এক্স’ ছবিতে এমরান ছাড়া আরও অভিনয় করেছেন আমিরা দস্তুর ও অরুণোদয় সিং। ছবিটি এপ্রিল মাসের ১৭ তারিখে মুক্তি পাবে। এমরান আশাবাদী, ছবিটি এ বছরের দারুণ ব্যবসাসফল আর জনপ্রিয় একটি ছবি হবে বলে বিশ্বাস তাঁর।