লাইফ স্টাইল

দীপিকার যে পোশাকগুলো নকল


অনকে ময়েরে ফ্যাশন আইকন তনি।ি তাঁর হয়োর স্টাইল, পোশাক, সাজ কপি করে না এমন ফ্যান এই নায়কিার কমই আছ।ে কন্তিু আপনারা কি জাননে দীপকিা নজিইে কপি ক্যাট। বভিন্নি অনুষ্ঠানে দীপকিা এমন পোশাক পড়ে এসছেে যগেুলি তনিি হুবহু কপি করছেনে হল-িঅভনিত্রেীদরে থকে।ে আসুন চোখ রাখি দীপকিার ওর্য়াডরােব

18-500x387২০১৪ ফল্মিফয়োর-এর দনি দীপকিা যে পোশাকটি পড়ে এসছেলিনে তা সইে বছরই গোল্ডনে গ্লোব-এ পড়ছেলিনে হল-িঅভনিত্রেী লডেি ভক্টিোরয়িা হারভসি। র্পাথক্য বলতে ছলি শুধু রঙরে।

35-315x400তবে কছিু কছিু ক্ষত্রেে রঙওে র্পাথক্য রাখনেনি দীপকিা। র্মাকনিি তারকা জো স্যালডানার, অ্যাসলি বনেসন, জুলয়িা মারাই র্বামান, কলিাই মনিোগু স্টাইল হুবহু ফলো করছেনে বলডিরে এই সুন্দরী।

6-496x400র্বতমানে এই নায়কিা ব্যস্ত আছনে সঞ্জয় লীলা বনশালরি আপকামংি ছবি ‘বাজরিাও মস্তান’ি-এর শুটংিয়।ে এই ছবতিে তনিি পশেোয়া বাজরিাও-এর দ্বতিীয় স্ত্রী মস্তানরি চরত্রিে অভনিয় করছেনে। এখানে তাঁর বপিরীতে অভনিয় করছনে দীপকিার রয়িলে লাইফ বয়ফ্রন্ডে রণবীর সংি। অন্যদকিে সম্প্রতি শষে হয়ছেে দীপকিা-রণবীর কাপুর অভনিীত এবং ইমতয়িাজ আলরি পরচিালতি ‘তামাশা’ ছবরি শুটংি । এখন কাজ চলছে প্র-িপ্রোডাকশনরে।

52-480x400এদকিে আর কছিুদনিরে মধ্যে মুক্তি পতেে চলছেে দীপকিার ছবি ‘পকিু’। বাবা-ময়েরে মোশন-ইমোশানরে গল্প নয়িে পরচিালক সুজতিরে এবাররে ছবি ‘পকিু’। এখানে দীপকিার বাবার চরত্রিে অভনিয় করছেনে অমতিাভ বচ্চন। এছাড়া এই ছবতিে রয়ছেনে ইরফান খান।