বিনোদন

‘ফ্রেন্ডশিপ কনসার্ট’এ কনা-নুসফা

 


বাংলাদেশ ও নেপালের কূটনৈতিক সম্পর্কের ৪৩ বছর উপলক্ষে নেপালের রাজধানী কাঠমা-ুতে আয়োজন করা হয়েছে ১১ থেকে ১৫ ফেব্রুয়ারি চার দিনব্যাপী ‘নেপাল বাংলাদেশ ট্রেড এক্সপো’। নেপালে এবারই এত বড় কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই আয়োজনের শেষ দিন দুই দেশের শিল্পীদের নিয়ে ফ্রেন্ডশিপ কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টে নেপালের জনপ্রিয় কয়েকজন শিল্পীর পাশাপাশি গাইবে ব্যান্ডদল ‘দ্য আগলিজ’ ও ‘সিনে গৌরাং’।
আর বাংলাদেশ থেকে এই ফে-শিপ কনসার্টে গাইবেন জেমস, পাওয়ার ভয়েজ তারকা রেশমী ও বাংলাদেশি আইডল তারকা আরিফ। এই ট্যুরে আরও নতুন দুটি নাম পাওয়া গেল। তাঁরা হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা ও জনপ্রিয় মডেল-উপস্থাপিকা নুসরাত ফারিয়া। নেপাল বাংলাদেশ ফ্রে-শিপ কনসার্টে গাইতে আজ দুপুর ১টার ফ্লাইটে নেপালের কাঠমা-ু যাচ্ছেন তাঁরা। কনা সেখানে গাইবেন আর ফারিয়া সেই অনুষ্ঠান উপস্থাপনা করবেন।
বয়সে কনা নুসরাত ফারিয়ার বড় হলেও তাঁরা কিন্তু খুব ভালো বন্ধু। তাই দুই বন্ধু একসঙ্গে প্রথমবারের মতো নেপাল যাওয়াটাকে অনেক আনন্দের মনে করছেন। কনা বলেন, ‘এর আগে কখনো নেপাল যাওয়া হয়নি। এবারই প্রথম গান গাইতে নেপাল যাচ্ছি। বেশ ভালো লাগছে। সঙ্গে আমার বান্ধবী নুসরাত ফারিয়াও যাচ্ছে- এটা সত্যিই আনন্দের বিষয়। কনসার্ট শেষ করে একদিন মনের মতো ঘুরব। ১৭ ফেব্রুয়ারি দেশে ফিরব ইনশাল্লাহ।’
নুসরাত ফারিয়া বলেন, ‘আশা করছি অনেক আনন্দের একটি শো হবে ‘নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ কনসার্ট’টি। কনসার্ট আর কনার সঙ্গে ঘুরে বেড়ানো- দুটোই হবে নতুন বছরের নতুন আনন্দ। সবাই দোয়া করবেন যাতে ভালোভাবে অনুষ্ঠানটি শেষ করে আসতে পারি।’
উল্লেখ্য, আজ বিকেল পাঁচটা থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এসএ টেলিভিশন। এদিকে কণ্ঠশিল্পী কনা তার চতুর্থ একক অ্যালবাম নিয়ে ব্যস্ত সময়ও পার করছেন। আসছে পহেলা বৈশাখে তাঁর চতুর্থ একক বাজারে আসবে। তাঁর অন্যান্য শ্রোতাপ্রিয় অ্যালবামগুলো হচ্ছে ‘জ্যামিতিক ভালোবাসা’, ‘সিম্পলি কনা’ ও ‘ফুয়াদ ফিচারিং কনা’। এদিকে নুসরাত ফারিয়া অতি সম্প্রতি চিত্রনায়ক আরিফিন শুভ’র সঙ্গে শেষ করেছেন মিস্টার কুকিজের একটি বিজ্ঞাপনের কাজ। এটি দু’একদিনের মধ্যেই প্রচারে আসবে। এছাড়া এখন নিয়মিত তার ‘নিরালা’র বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এই বিজ্ঞাপনে তিনি স্ব-চরিত্রেই মডেল হয়ে কাজ করেছেন।