খেলাধুলা

বাংলাদেশের জার্সির জন্য ভোট দিন


জনপ্রিয় ক্রিকেট নিউজ পোর্টাল ইএসপিএন ক্রিকইনফো দর্শকদের ভোটের মাধ্যমে ইতিহাসের সেরা জার্সি নির্বাচন করতে বিভিন্ন দলের ১৭টি জার্সি প্রাথমিকভাবে নির্বাচন করেছে। সেখানে বাংলাদেশেরও একটি জার্সি রয়েছে। খুশির বিষয় হল ১৭টি জার্সির মধ্যে ভোটে এখনো শীর্ষে রয়েছে বাংলাদেশের ২০১৫ বিশ্বকাপের জার্সিটি।

বাংলাদেশের লাল-সবুজের জার্সিটিকে সর্বকালের সেরা জার্সির মর্যাদা দিতে চাইলে আপনিও ভোট দিতে পারেন এই লিঙ্কে গিয়ে:

http://www.playbuzz.com/espncricinfo10/cricket-in-colours-whats-your-favourite-team-kit?fb_action_ids=1237384912954535&fb_action_types=og.comments

লিঙ্ক ওপেন করলে রুবেল হোসেনের বিশ্বকাপের একটি ছবি আসবে। ছবির বামপাশে অ্যারো চিহ্ন রয়েছে। ওই অ্যারো চিহ্নতে ক্লিক করলেই আপনার একটি ভোট গৃহীত হবে।

বাংলাদেশ, পাপুয়া নিউগিনি ও স্কটল্যান্ড দলের একটি করে জার্সি ভোটিং পোলে স্থান পেয়েছে। তবে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ দলের দুটি করে জার্সি স্থান পেয়েছে। নিউজিল্যান্ড দলের চারটি জার্সি স্থান পেয়েছে। অবশ্য বাংলাদেশের পক্ষ থেকে চারটি জার্সি পাঠানো হয়েছিল। সেখান থেকে ২০১৫ বিশ্বকাপের জার্সিটি ভোটিং পোলের জন্য মনোনীত হয়।

বর্তমানে বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৫ কোটি। এদের মধ্যে ১০% ইন্টারনেট ব্যবহারকারী ভোট দিলেও বাংলাদেশের জার্সিটি হয়ে যেতে পারে ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা জার্সি।