এডিটর্স চয়েজলাইফ স্টাইল

বিশ্বরঙ’র ঈদ উপহার: অনলাইনে মূল্যছাড় এবং ফ্রী ডেলিভারি

শুভ সকাল ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশে বন্ধ রয়েছে অধিকাংশ মার্কেট এবং শপিং মল। অধিকাংশ মানুষই এখন ঘরবন্দি। এর মাঝে চলছে পবিত্র রমজান মাস। এগিয়ে আসছে ঈদুল ফিতর।

এ অবস্থায় দেশের ঘরবন্দি মানুষের ঈদ আনন্দের কথা ভেবে দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যান্ড ‘বিশ্বরঙ’ অনলাইনে কেনাকাটায় বিশেষ সুবিধা দিয়েছে। অনলাইন কেনাকাটায় সকল পণ্যে থাকছে ১০ শতাংশ মূল্যছাড় এবং ফ্রী ডেলিভারি। এ ছাড়াও অনলাইনে সর্বোচ্চ কেনাকাটা করা তিন জনকে দেয়া হবে ১০ হাজার টাকা মূল্যের কুপন। যা দিয়ে তারা বিনামূল্যে সমমানের শপিং করতে পারবেন।

প্রতিবারের মতোই এবারের ঈদেও থাকছে বাহারি নকশার পোশাক। নারী, পুরুষ, বাচ্চাদের রকমারি পোশাকের সমাহার থাকছে এবারও। ঘরে বসে পছন্দের পণ্য ডেলিভারি চার্জ বাদেই কিনতে পারবেন ক্রেতা। একদিনের মধ্যেই পণ্য পৌঁছে দেয়া হবে ক্রেতার ঠিকানায়।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির কর্ণধার বিপ্লব সাহা বলেন, সামাজিক দূরত্ব এবং সব ধরনের সুরক্ষা নিশ্চিত করে সকল স্বাস্থ্যবিধি মেনে স্টোর ও অনলাইন প্ল্যাটফর্মে করোনা সচেতনতা নিয়ে থাকবে প্রচারণাও। পোশাক ডেলিভারির সময় পূর্ণ নিরাপত্তার সাথে সুরক্ষিত ভাবে মাস্ক,গ্লাভস ও হ্যান্ডসেনিটাইজার ব্যবহার করার নিশ্চয়তা থাকবে।

উল্লেখ্য, বিশ্বরঙ’র ওয়েবসাইট (www.bishworang.com) ও ফেসবুক পেজে (bishworamgfanclub) গিয়ে ক্রেতারা পছন্দের পোশাক বাছাই করে ক্রয় করতে পারবেন। এ ছাড়াও কাস্টমার কেয়ারে (০১৮১৯২৫৭৭৬৮) যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেন যে কেউ।