বিনোদন

শাহরুখের জীবনের প্রথম উপার্জন ৫০ রুপি!


বলিউড বাদশা তিনি। থাকেন নিজের আলিশান বাংলো ‘মান্নাত’-এ, তাঁর ছবি মুক্তি পাওয়া মানেই হুলস্থূল ব্যাপার। একশ-দুইশ কোটি রুপি কোনো ব্যাপারই না এখন, তাঁর নামেই চলে ছবি। সেই শাহরুখ খান কি না জীবনে প্রথম উপার্জন করেছিলেন মাত্র ৫০ রুপি!

ভারতীয় ‘অ্যান্ড টিভি’র রিয়েলিটি শো ‘ইন্ডিয়া পুছেগা সাবসে শানা কৌন’-এর গ্র্যান্ড ফিনালেতে নিজের জীবনের প্রথম উপার্জনের কথা জানান শাহরুখ। তাঁর জীবনের প্রথম কাজ ছিল সিনেমা হলের টিকেট বিক্রি। আর সেই কাজ করেই পেয়েছিলেন ৫০ রুপি।

ইসরায়েলি টিভি শো ‘হু ইজ আস্কিং’-এর আদলে তৈরি করা হয়েছে এই রিয়েলিটি শো। এটি উপস্থাপনা করেন শাহরুখ। এর আগে সনি টিভির জন্য ‘কৌন বনেগা ক্রোড়পতি’ উপস্থাপনা করেছিলেন তিনি।

দর্শককে নিজের জীবনের বেশ কিছু অভিজ্ঞতার কথা জানান শাহরুখ। একসময় আগ্রা গিয়ে তাজমহল দেখাটা ছিল তাঁর কাছে স্বপ্নের মতো। জীবনের আর সব স্বপ্নের মতো এটিও হাতের মুঠোয় ধরেছেন তিনি।

সামনে ছবি পরিচালনা করার ইচ্ছার কথাও জানিয়েছেন শাহরুখ। বিনোদনমূলক চ্যানেল জিটিভির ২০ বছর পূর্তি অনুষ্ঠানে লন্ডনে নিজের আগ্রহের কথা জানান মিস্টার খান। জানালেন, টেলিভিশনের জন্য একসময় কাজ করেছেন এবং সেই দিনগুলো বেশ মিস করেন তিনি।