বিনোদন

আমিরের ৫০তম জন্মদিনের আয়োজন


বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান আর কদিন বাদেই বয়সের দিক দিয়ে হাফ সেঞ্জুরি করতে যাচ্ছেন। আর পঞ্চাশের ঘরে প্রবেশের আগেই তাঁকে স্বাগত জানিয়েছেন অমিতাভ বচ্চন। গত ১০ মার্চ মুম্বাইয়ে তাঁরা দু’জনে মিলে ‘ব্রোকেন হর্সেস’ নামে হলিউডের একটি ছবির ট্রেলার উদ্বোধন করেন। ৭২ বছর বয়সী বিগ বি বলেন, ‘বুড়িয়ে যাওয়ার ক্লাবে স্বাগতম।’

এদিকে, বয়সের কোঠা পঞ্চাশে পড়লে জন্মদিনটা ধুমধাম আয়োজনে উদযাপন করে সবাই। আর আমির খান তো তারকা। তাই আগামী ১৪ মার্চ নিজের ৫০তম জন্মদিনটা ঠিকই রাজকীয়ভাবে কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের এই সুপারস্টার। লোনাভালার যাবান টুঙ্গি রোডে সাড়ে তিন হাজার একর জমির ওপর গড়ে ওঠা অবস্থিত হিলটন শিলিম এস্টেট রিট্রেট অ্যান্ড স্পা হোটেলে বিশাল অনুষ্ঠান আয়োজন করছেন তাঁর স্ত্রী কিরণ রাও। অতিথিদের গোপনীয়তা ও প্রশান্তির কথা ভেবেই বেছে নেওয়া হয়েছে হোটেলটি। এখানে আমিরকে শুভেচ্ছা জানাতে হাজির হবে অর্ধেক বলিউড। তাই সংবাদমাধ্যমের জন্য কোনো ব্যবস্থাই রাখতে চান না বিখ্যাত এই অভিনেতা-নির্মাতা।

আমিরের ৫০তম জন্মদিনের অনুষ্ঠান হবে সপ্তাহব্যাপী। অতিথিরা ১৩ মার্চ সন্ধ্যায় অথবা ১৪ মার্চ সকালে হাজির হবেন হোটেলে। গোটা দিন সুইমিং পুলে কাটাবেন বেশিরভাগ অতিথি। গরম জলেও করা যাবে স্নান। ফিটনেস চর্চারও সুযোগ থাকছে। নেওয়া যাবে স্পা। সন্ধ্যায় সবাই জড়ো হবেন আমির ও কিরণ দম্পতির সামনে। তখন হোটেলের সামনের অংশে কাটা হবে কেক।

জানা গেছে, অতিথি তালিকায় আছেন বচ্চন পরিবার, সালমান খান এবং তাঁর পরিবার, দীপিকা পাড়–কোন, রণবীর সিং, করণ জোহর, আদিত্য চোপড়া ও রানী মুখার্জি দম্পতি, কঙ্গনা রানৌত, আনুশকা শর্মা, বিধু বিনোদ চোপড়া, গীতিকার প্রসূন জোশি। আর ভাগ্নে ইমরান খান ও তাঁর স্ত্রী অবন্তিকা তো রয়েছেনই।