জেনে নিন

জন্ম তারিখই বলবে আপনি কেমন স্বভাবের


চারিত্রিক বৈশিষ্ট্যে জন্মতারিখের প্রভাব রয়েছে। একই জন্ম তারিখের মানুষদের চারিত্রিক বৈশিষ্ট্যের মধ্যে বেশ কিছু মিল খুঁজে পাওয়া যায়। জন্ম তারিখ থেকে জানুন আপনার এবং নিজের প্রিয় জনদের চারিত্রিক বৈশিষ্ট্য।

*আপনার জন্ম তারিখ যদি ১, ১০, ১৯, ২৮ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ১

*আপনার জন্ম তারিখ যদি ২, ১১, ২০, ২৯ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ২

*আপনার জন্ম তারিখ যদি ৩, ১২, ২১, ৩০ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৩

*আপনার জন্ম তারিখ যদি ৪, ১৩, ২২, ৩১ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৪

*আপনার জন্ম তারিখ যদি ৫, ১৪, ২৩ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৫

*আপনার জন্ম তারিখ যদি ৬, ১৫, ২৪ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৬

*আপনার জন্ম তারিখ যদি ৭, ১৬, ২৫ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৭

*আপনার জন্ম তারিখ যদি ৮, ১৭, ২৬ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৮

*আপনার জন্ম তারিখ যদি ৯, ১৮, ২৭ হয় তা হলে আপনার জন্ম সংখ্যা ৯

জন্ম সংখ্যা আপনি উচ্চাভিলাষী এবং জেদি। নিজেকে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য আপনি অনেক কঠোর পরিশ্রম করেন। বর্তমানে খুব বেশি সাফল্য না-পেলেও ভবিষ্যতে অবশ্যই সফল হবেন। আপনি স্বার্থপর নন। কিন্তু অনেকে আপনাকে গম্ভীর মনে করেন, তাই আপনার সঙ্গে কম মেলামেশা করেন এবং আপনাকে স্বার্থপর মনে করেন। আপনি কাউকে ভালোবাসলে, তাঁর সমস্ত দোষ-ত্রুটি-ভুল ভুলে গিয়ে তাঁকে ভালোবাসেন। আপনাকে বোঝার মতো খুব কম মানুষই রয়েছে।

জন্ম সংখ্যা আপনি খুব সৎ। নিজের সততার জন্য অনেক বিপদেও পরে থাকেন। তা সত্ত্বেও আপনি সৎ থাকাই পছন্দ করেন। নিজের দায়িত্বজ্ঞান সম্পর্কে অনেক বেশি সচেতন। আপনি বিশ্বাসযোগ্য বন্ধু। খুব সহজেই আপনার ওপর বিশ্বাস করে, আপনি সেই বিশ্বাসের মর্যাদা রাখেন। আপনার চিন্তাধারা অন্যদের তুলনায় খুবই আধুনিক।



জন্ম সংখ্যা আপনি আত্মকেন্দ্রিক। নিজের চিন্তা ও তত্ত্ব আপনার কাছে খুব গুরুত্বপূর্ণ। আপনি নিজের চিন্তা-ভাবনা নিয়ে অনেকটা সময় কাটিয়ে দেন। আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম। অন্য কেউ আপনার সিদ্ধান্ত মেনে না-নিলেও আপনি নিজের সিদ্ধান্তে অটল থাকেন।

জন্ম সংখ্যা আপনি খুব বেশি আবেগপ্রবণ। আপনার চিন্তাভাবনা অন্যদের থেকে আলাদা। ঘটনা ঘটার আগেই আপনি সে ব্যাপারে আঁচ করতে পারেন। আপনাকে বোঝা কষ্টসাধ্য। পরিবারের লোকেরাও অনেক সময়ে আপনাকে ভুল বুঝে থাকেন। এই ভুল বোঝাবুঝির জন্য অনেকে আপনাকে দূরে সরিয়ে রাখেন এবং প্রাপ্য সম্মান দিতে পারেন না।

জন্ম সংখ্যা নিজের আধিপত্য বিস্তার করতে পছন্দ করেন। আপনি স্বাবলম্বী, আত্মনির্ভরশীল এবং স্বাধীন থাকতে পছন্দ করেন। আপনি নেতৃত্ব দিতে পছন্দ করেন। নিজের মতো করে সব কিছু করতে আগ্রহী থাকেন। আপনার কথা মতো চললে নিজের ও পছন্দের মানুষের জন্য অনেক বেশি কষ্ট করতে পারেন।

জন্ম সংখ্যা আপনি অনেক বেশি হাসিখুশি এবং অনুভূতিপ্রবণ। সকলে আপনাকে পছন্দ করেন। আপনি খুব জনপ্রিয়ও বটে। আপনার আন্তরিকতা সকলকে আকর্ষিত করে। তবে অত্যধিক অনুভূতিপ্রবণতার জন্য অনেকে কিছুটা দূরত্বও বজায় রাখেন। চিন্তা-ভাবনার উন্নতি সাধনে সচেষ্ট থাকেন। ভালোবাসা দিয়ে সব কিছু জয় করতে চান।

জন্ম সংখ্যা আপনি একজন হাসিখুশি ও উদ্বেগহীন মানুষ। আপনি সমঝোতায় বিশ্বাসী। আপনার ধারণা, কারও ভালো করলে, সে-ও আপনার ভালো করবে। আপনি ভালো শ্রোতা। হাসিখুশি স্বভাবের জন্য সকলেই আপনাকে পছন্দ করেন। আর এই স্বভাবের জন্যই যে কোনও সমস্যা ও দুশ্চিন্তা ঝেড়ে ফেলে তা সমাধানের চেষ্টা করেন। আপনাকে কোনও ধরনের চিন্তা ও উদ্বেগ স্পর্শ করতে পারে না। আপনি সব কিছুই ধীরস্থির ভাবে এবং ঠান্ডা মাথায় চিন্তা ভাবনা করতে পারেন।

জন্ম সংখ্যা আপনি খুব চার্মিং ও এনার্জেটিক। ভ্রমণপিপাসু। আপনার মধ্যে কোনও মেকি ভাব নেই। আপনি সোজাসাপ্টা কথা বলেন, যা অনেকেই পছন্দ করেন না। কিন্তু আপনি নিজের চিন্তাকে প্রাধান্য দিয়ে থাকেন।

জন্ম সংখ্যা আপনি ভাগ্যে বিশ্বাস করেন। কারণ আপনি খুব আশাবাদী। জীবনে যা চেয়েছেন তার বেশির ভাগই পেয়েছেন এবং পাবেন বলে আশা করেন। নিজের প্রিয়জনদের জন্য আপনি অনেক কিছুই করে থাকেন।আপনার পথ অনেকেই অনুসরণ করেন।

–এই সময় অবলম্বনে