লাইফ স্টাইল

তারকার বৈশাখী সাজ


বৈশাখের আনন্দে নতুন পোশাকে নিজেকে সাজাতে তারকারা প্রস্তুত। চার তারকা মাসিদ রণকে জানালেন বৈশাখের দিনে তাঁরা কিভাবে নিজেকে সাজাবেন
বৈশাখের রুদ্র রূপটা ফুটিয়ে তুলবs 4
শারমিন লাকি
মডেল ও উপস্থাপিকা
বৈশাখের সাজে লাল-সাদা শাড়ির ট্রেন্ডটা আমি সব সময় মানি না। বৈশাখের সাজে নানা ধরনের উজ্জ্বল রংকে প্রাধান্য দিই। তবে সাজে অবশ্যই বাঙালিয়ানা থাকা চাই। এবারের সাজে বৈশাখের রুদ্ররূপটা ফুটিয়ে তুলব। তাই বেছে নেব সাদা জমিনে ছাই পাড়ের শাড়ি। চোখে স্মোকি সাজ থাকবে। গোল্ডেন আই শ্যাডোর সঙ্গে মিলিয়ে কানে পরব গোল্ডের ঝোলানো দুল আর এক হাতে থাকবে গোল্ডের মোটা বালা। অন্য হাতে কালচে মেটালের ঘড়ি পরব। চুলগুলো পেছনে টেনে খোঁপা করে বেলির কুঁড়ি পেঁচিয়ে রাখব। গলায় পরব তিন লহরের পুঁতি-পাথরের মালা। কপালে দেব ছোট্ট টিপ।
01 (3)কানে থাকবে ঝুমকো
তানভীন সুইটি
অভিনেত্রী
এই দিন অবশ্যই সাদা জমিনের লাল পেড়ে শাড়ি পরব। কানে থাকবে ঝুমকো। ব্লাউজটা শর্ট হাতার হবে। আর ব্লাউজের রং হবে শাড়ির বিপরীত রং। ব্লাউজের গলা বড়, তাই নেকলেস পরব। দুই হাত ভর্তি থাকবে অক্সিডাইসের চুড়ি। সেই সঙ্গে মিলিয়ে থাকবে লাল টিপ, আর লাল লিপস্টিক। চুল সামনে সেট করে উঁচু করে খোঁপা করব। আর খোঁপায় গুঁজে দেব যেকোনো দেশীয় ফুল। সিঁথিতে টিকলি ও পায়ে আলতা পরব।
মা-মেয়ে একই সাজে সাজব10603305_1562057114073764_104532221519030911_n
আজমেরী হক বাঁধন
অভিনেত্রী
পহেলা বৈশাখে আমি ও মেয়ে সায়রা একই রকম সাজব। মা-মেয়ে এই দিন পরব কলকাতা থেকে কেনা সফট সিল্কের লাল পাড়ের সাদা শাড়ি। শাড়িটার আঁচলে টুকটুকে লাল জমিনে রুপালি সুতার ভরাট কাজ। তাই গয়নাও পরব একটু ভারী। কানে থাকবে সোনার অল্প ঝোলানো দুল, গলায় কয়েক লহরের মঙ্গলসূত্র। হাতে সোনার চুড়ির সঙ্গে মিলিয়ে লাল কাচের চুড়ি পরব। লাল লিপস্টিক আর কপালে লাল ছোট টিপও থাকবে। চুলে খোঁপা করে বেলি ফুল পরার খুব ইচ্ছা এবার। শাড়ির সঙ্গে মিলিয়ে লাল-সাদা সেমি হিল পরব।
MN-SHR-00099 (4)মাথায় পরব রঙিন ফুলের ব্যান্ড
আইরিন
অভিনেত্রী

পহেলা বৈশাখে এবার শাড়ি পরব। অবশ্যই সুতি শাড়ি। বেছে নেব লালের যেকোনো শেড। সঙ্গে অন্য উজ্জ্বল রংও থাকবে। কন্ট্রাস্ট ব্লাউজের গোল গলায় কুঁচি দিয়ে লেইস লাগানো। ব্লাউজের হাতা বেলবটম। হাতাও লেইস লাগানো, তাই চুড়ি পরব না। গলায় ও কানে কাপড় দিয়ে বানানো ফুলের গয়না পরব। চুল উঁচু করে খোঁপা করব। সামনের কয়েক গোছা চুল স্পাইরাল করে ছেড়ে রাখব। মাথায় পরব রঙিন ফুলের ব্যান্ড। শাড়ির রং যা-ই হোক, নেইলপলিশ ও লিপস্টিক হবে লাল। কপালে টিপ পরব না। চোখে হালকা কাজল আর ঘন মাশকারা দেব।