বিনোদন

তৌসিফ-সোনিয়ার ‘কমিউনিকেশন গ্যাপ’


প্রিয় দুই মুখ তৌসিফ মাহবুব ও সোনিয়া হোসেনের আগে একসঙ্গে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। তবে সে নাটকে তাঁরা জুটি ছিলেন না। এবারই প্রথম এই দুই তারকা জুটিবদ্ধ হয়ে একটি খ- নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘কমিউনিকেশন গ্যাপ’। নাটকটি রচনা করেছেন আমিনুল ইসলাম বাচ্চু এবং নির্দেশনা দিচ্ছেন যৌথভাবে সবুজ খান ও আমিনুল ইসলাম বাচ্চু। গতকাল থেকে উত্তরার একটি শুটিং হাউজের শুটিং শুরু হয়েছে। আজই শেষ হবে এর নির্মাণ কাজ।

তৌসিফ বলেন, ‘সমসাময়িক গল্প নিয়ে নাটকটির কাহিনী। ‘কমিউনিকেসন গ্যাপ’ নাটকটি দর্শকের ভালো লাগলেই আমাদের কষ্ট সার্থক হবে।’

সোনিয়া বলেন, ‘তৌসিফের সঙ্গে জুটিবদ্ধ হয়ে প্রথম কাজ করছি। নতুন হলেও ভালো অভিনয়ে করছে তৌসিফ। আগামী দিনে তাঁর অবস্থান আরও শক্ত হবে বলে আমি মনে করছি।’ ‘কমিউনিকেশন গ্যাপ’ নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এদিকে সোনিয়া এরইমধ্যে শেষ করেছেন হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’ ও আলভী আহমেদের ‘ইউটার্ন’ চলচ্চিত্র দুটি। আর তৌসিফের যাত্রা শুরু হয় আদনান আল রাজীবের নির্দেশনায় ‘@ এইটিন অলটাইম দৌড়ের ওপর’ টেলিছবির মাধ্যমে। বর্তমানে তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক আলী ফিদা একরাম তোজোর ‘ফ্যামিলি প্যাক’ এনটিভিতে প্রচার হচ্ছে।