বিনোদন

পরিণীতির অনুষ্ঠানে সাংবাদিকদের ওপর হামলা


১৬ জুন সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের পুষ্পগুচ্ছ-২ মিলনায়তনে ‘প্যাশন ফর ফ্যাশন’ শীর্ষক ফ্যাশন শো’র আয়োজন করা হয়েছিল। ক্যাট ওয়াক দেখার চেয়ে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে দেখতেই বেশি এসেছিল এ অনুষ্ঠানে। আর সেই পরিণীতি চোপড়ার কারণেই সাংবািদকেদর উপর হামলা চালায় বসুন্ধরা আবাসিক এলাকার সিকিউরিটি ফোর্স। এতে বিডি নিউজের কালচারাল রিপোর্টার জয়ন্ত সাহা ও ফটোগ্রাফার জনি, দৈনিক ভোরের পাতার মাসিদ রণ, দ্যা ডেইলি লাইফ নিউজের আরকে, দৈনিক প্রথম অলোর রুবেলসহ বেশ কয়েকজন সাংবাদিক আহত হন।

বিডি নিউজের কালচারাল রিপোর্টার জয়ন্ত সাহা জানান, সাংবাদিকরা পরিনীতির সাক্ষাৎকার এবং ছবি তুলতে চাইলে বাধা দেয় অনুষ্ঠানটির আয়োজক প্রতিষ্ঠান। এ নিয়ে তর্ক চলতে থাকে সাংবাদিক দলটির সঙ্গে। এক পর্যায়ে সিকিউরিটি ফোর্সকে সাংবাদিকদের ওপর হামলা চালাতে নির্দেশ দেন আয়োজক প্রতিষ্ঠানের রাজিব নামে একজন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত  জয়ন্ত জানান এ বিষয়ে একটি জিডি করতে তিনি এবং আরও কয়েকজন ভাটারা থানায় যাচ্ছেন।

অনুষ্ঠানটির আয়োজক প্রতিষ্ঠান গ্রীণ অ্যাপল কমিউনিকেশনের প্রধান কোরিওগ্রাফার লুনা অনাকাঙ্খিত পরিস্তিতির জন্য সকল সাংবাদিকের কাছে দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন ডিজাইনারদের পোশাক নিয়ে এ ফ্যাশন শো’র আয়োজন করেছিল গ্রীণ অ্যাপল কমিউনিকেশন। তাদের ডাকেই এই অনুষ্ঠানে শো স্টপার হিসেবে যোগ দিতে মঙ্গলবার দুপুরে ঢাকায় এসে পৌঁছান পরিণীতি চোপড়া।