বিনোদন

ফাহমিদা নবীর মিউজিক ভিডিও


জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী গত বছর নজরুলসঙ্গীতের একটি অ্যালবাম প্রকাশ করেছিলেন। অ্যালবামের গানগুলোও শ্রোতারা খুব সাদরে গ্রহণ করেন। এবার তিনি সেই অ্যালবামের ‘আপনার চেয়ে আপন যে জন’ শিরোনামের গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী। আসছে নজরুল জন্মজয়ন্তীতে গানটির মিউজিক ভিডিও বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে জানান তিনি।

ফাহমিদা নবী বলেন, ‘সময়ের সঙ্গে সব কিছুর পরিবর্তন হয়। এছাড়া অনেকেই এখন গান শোনার পাশাপাশি দেখতেও ভালোবাসেন। সবার কথা ভেবেই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছি।’

এদিকে সম্প্রতি তিনি ‘একা একা লাগে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন সজীব দাস। পহেলা বৈশাখে একটি মিক্সড অ্যালবামে গানটি থাকবে।

বিভিন্ন মিক্সড অ্যালবামের গান ছাড়াও তিনি বর্তমানে তাঁর আধুনিক গানের অ্যালবাম নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। এ অ্যালবামের গানগুলোর সুর এবং সঙ্গীত পরিচালনা করছেন শান।

তিনি বলেন, ‘আমি আসলে কোনো উপলক্ষ নিয়ে গান করি না। গানের প্রতি ভালোবাসা ও ভালোলাগা থেকেই গান করি। নতুন এ অ্যালবামের কাজ প্রায় শেষের দিকে। সময়-সুযোগ মতোই অ্যালবামটি প্রকাশ করব’।

উল্লেখ্য, ভালোবাসা দিবসে প্রকাশিত হয়েছে ফাহমিদা নবী এবং রূপঙ্করের দ্বৈত অ্যালবাম ‘নীল ঝিনুকের খাম’।