বিনোদন

বিয়ে করলেন নাজমিন মিমি


বিয়ে করলেন হালের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমিন মিমি। গত ৩১ জানুয়ারি রাজধানীর গুলশানে মিমির নিজ বাসভবনে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে মিমি ও তাঁর স্বামীর পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। তবে শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে মিমি জানান। বাবা-মায়ের পছন্দেই নাজমিন মিমি বিয়ে করেছেন। মিমির স্বামী আফজাল রহমানের গ্রামের বাড়ি নোয়াখালী হলেও ছোটবেলা থেকেই তিনি কানাডাতেই স্থায়ীভাবে বসবাস করছেন। কানাডা এবং বাংলাদেশে তিনি ব্যবসার সঙ্গে জড়িত।

নাজমিন মিমি বলেন, ‘আমি সবসময়ই চেয়েছি আমার বিয়ে যেন বাবা-মায়ের পছন্দেই হয়, হয়েছেও ঠিক তাই। আলহামদুলিল্লাহ, খুব ভালো মনের একজন মানুষকে আমি জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি, সারাটি জীবন সুখে-দুঃখে একসঙ্গে কাটিয়ে দিতে পারি। ’

এদিকে নাজমিন মিমি তাঁর চতুর্থ একক অ্যালবাম নিয়েও বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। তাঁর নতুন একক অ্যালবামে দুই বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতার লেখা ও কম্পোজিশনে দুটো গান থাকবে। চলতি মাসের শেষেই গান দুটোর রেকর্ডিং সম্পন্ন হওয়ার কথা রয়েছে। এদিকে এই অ্যালবামের জন্যই মিমি তাঁর মাকে নিয়ে একটি গান রাখবেন। গানটি লিখেছেন মুজাহিদুল হক লেলিন।

প্রসঙ্গত মিমির একক অ্যালবামগুলো হচ্ছে ‘খেয়ালি মন’ (২০০৬), ‘মন দিওয়ানা’ (২০০৯) এবং ‘আড়াল’ (২০১২)। এছাড়া এখন পর্যন্ত চলচ্চিত্রে চার শতাধিক গান গেয়েছেন নাজনীন মিমি। নতুন আরও সাতটি চলচ্চিত্রে প্লেব্যাক করবেন মিমি।