বিনোদনসংবাদ

বেঙ্গল উচ্চাঙ্গ সঙ্গীত উৎসবে ফ্রি রেজিট্রেশন করুন


গত চার বছরের ধারাবাহিকতায় এ বছরও রাজধানীর আর্মি স্টেডিয়ামে বেঙ্গল ফাউন্ডেশনের আয়োজনে আগামী ২৭ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পাঁচ দিনব্যাপী বেঙ্গল উচ্চাঙ্গ সঙ্গীত উৎসব।

শুক্রবার (০৬ নভেম্বর) শুরু হয়েছে এর নিবন্ধন। বিনামূল্যে অনলাইনে উৎসব উপভোগ করতে নিবন্ধন করতে পারবেন যে কেউ।

বেঙ্গল ফাউন্ডেশনের ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণের মাধ্যমে নিবন্ধন-প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। সফলভাবে ফরমটি পূরণের পর উৎসবের একটি ই-টিকিট নিবন্ধনকারীর ই-মেইলে পাঠিয়ে দেওয়া হবে। উৎসবের প্রবেশপথে এটির প্রিন্ট অনুলিপি দেখাতে হবে।

খুদে বার্তার মাধ্যমে নিবন্ধনের জন্য মোবাইলের মেসেজ অপশনে ইংরেজিতে লিখতে হবে Bengal এবং পাঠিয়ে দিতে হবে ৬৯৬৯ নম্বরে। খুদে বার্তার জন্য সাধারণ চার্জ কাটা হলেও নিবন্ধন করা যাবে একেবারে বিনা মূল্যে। এ ছাড়া ধানমন্ডির বেঙ্গল শিল্পালয়ে বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা এবং বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের লক্ষ্ণৌতে দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত সশরীরে সরাসরি নিবন্ধন করা যাবে।

উৎসবস্থলের ধারণক্ষমতা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে নিবন্ধন-প্রক্রিয়া বন্ধ করে দেওয়া হবে। এবার উৎসবের প্রবেশমুখে কোনো নিবন্ধনের ব্যবস্থা রাখা হয়নি। চতুর্থবারের মতো আয়োজিত বিশ্বের সবচেয়ে বড় এই শাস্ত্রীয় সংগীত উৎসবটি উৎসর্গ করা হয়েছে প্রয়াত চিত্রশিল্পী কাইয়ুম চৌধুরীকে।

ফ্রি রেজিট্রেশন করতে এখানে ক্লিক করুন