বিনোদন

‘ভালোবাসার অনুভূতি’তে জ্যোতি-সাব্বির


জনপ্রিয় অভিনয়শিল্পী জ্যোতিকা জ্যোতি ও সাব্বির আহমেদ এখন পর্যন্ত একটি একক নাটক এবং একটি ধারাবাহিক নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। এই নিয়ে তৃতীয়বারের মতো তাঁরা দু’জন জুটিবদ্ধ হয়ে একটি একক নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘ভালোবাসার অনুভূতি’। নাটকটি রচনা করেছেন ‘নোয়াশাল’খ্যাত রচয়িতা আকাশ রঞ্জন এবং পরিচালনা করেছেন যুগ্ম পরিচালক তাজু কামরুল।

জ্যোতিকা জ্যোতি বলেন, ‘স্ক্রিপ্টটি অনেক ভালোলেগেছিলো বিধায় অল্প সময়ের সিদ্ধান্তে কাজটি করেছি। আর বর্তমানে সাব্বির অনেক ভালো করছেন। আমার মনে হয় তিনি যদি তাঁর কাজে আরও একটু বেশি সিরিয়াস হন তবে তাঁর ভবিষ্যৎ উজ্জ্বল।’ সাব্বির আহমেদ বলেন, ‘তাজু কামরুল ভাইয়ের নির্দেশনায় এর আগে কাজ করিনি। এবারই প্রথম কাজ করেছি। বেশ গুছিয়ে কাজ করেন তাঁরা দু’জন। আমার সহশিল্পী জ্যোতি খুব সহযোগিতা পরায়ণ একজন শিল্পী। আশাকরি দর্শকের ভালোলাগবে নাটকটি।’

পরিচালক তাজু কামরুল জানান আসছে পহেলা বৈশাখে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে। এদিকে জ্যোতিকা জ্যোতি আজ টাঙ্গাইলের নাগরপুরে আছেন। সেখানে তিনি রাজু খান ও তরঙ্গ আনুয়ার পরিচালিত ‘দিবানিশি’ ধারাবাহিক নাটকের শুটিং করছেন। খুব শিগগিরই মুক্তি পাবে তাঁর অভিনীত মোরশেদুল ইসলাম পরিচালিত নতুন চলচ্চিত্র ‘অনিল বাগচীল একদিন’। তার অন্যান্য চলচ্চিত্রগুলো হচ্ছে কবরীর ‘আয়না’, বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ ও ‘জীবন ঢুলী’। এদিকে সাব্বির আহমেদ গোলাম মোস্তফা শিমুলের নির্দেশনায় শেষ করেছেন ‘কারণ তোমায় ভালোবাসি’ ও ‘হরিজুপিয়া’ চলচ্চিত্রের কাজ। এ দু’টি চলচ্চিত্রে তার বিপরীতে আছেন বীথি রানী সরকার।