বিনোদন

রুনা খানের পর্দা বদল


গত বছর রুনা খান সরকারি অনুদানের চলচ্চিত্র ‘ছিটকিনি’তে কাজ শুরু করেছিলেন। চলচ্চিত্রটিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে কাজ করছিলেন বিধায় নাটকে রুনা খানের উপস্থিতি কমে যায়। নতুন বছরেও রুনা খান আরেকটি সরকারি অনুদানের চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। নাম ‘কালো মেঘের ভেলা’। নির্মলেন্দু গুণের উপন্যাস ‘কালো মেঘের ভেলা’ অবলম্ব^নে এই চলচ্চিত্রের চিত্রনাট্য করছেন ফারুক হোসেন। চলচ্চিত্রটি নির্মাণ করবেন মৃত্তিকা গুণ। নতুন অনুদানের চলচ্চিত্রে রুনা খান ‘রোজী’ চরিত্রে অভিনয় করবেন। তবে কবে থেকে এই চলচ্চিত্রের শুটিং শুরু হবে তা এখনও চূড়ান্ত হয়নি।

রুনা খান বলেন, ‘আমার প্রথম চলচ্চিত্র ‘ছিটকিনি’তে প্রধান চরিত্রে অভিনয় করছি। নতুন চলচ্চিত্র ‘কালো মেঘের ভেলা’তেও ঠিক তাই। দুটি চলচ্চিত্রই আমার ক্যারিয়ারের জন্য ইতিবাচক হবে বলে আমি প্রত্যাশী। আর এই মুহূর্তে আমি চলচ্চিত্রের প্রতিই মনোযোগী হয়ে উঠেছি।’

এদিকে ভালো দুটি চলচ্চিত্রে রুনা খান কাজ করার সুযোগ পেলেও টিভি নাটকের কাজ একেবারেই ছেড়ে দেননি। রুনা খান অভিনীত দীপংকর দীপন পরিচালিত ‘লাভগুরু ডটকম’ এবং কায়সার আহমেদ পরিচালিত ‘ঘোমটা’ ধারাবাহিক দুটি যথাক্রমে চ্যানেল নাইন ও বাংলাভিশনে প্রচার হচ্ছে। এছাড়া শিগগিরই বাংলাভিশনে প্রচার শুরু হবে তাঁর অভিনীত সাগর জাহান পরিচালিত ‘রাসকেল’ ধারাবাহিকটি। এদিকে রুনা খানকে সর্বশেষ আফজাল হোসেনের নির্দেশনায় ডাচ্ বাংলা ব্যাংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায়। এই বিজ্ঞাপনে তাঁর ‘বাকির দিন শেষ, ঠকার দিন খতম’ সংলাপটি ব্যাপক জনপ্রিয়তা পায়।