বিনোদন

‘র নেশন’-এর পোশাকে দুর্দান্ত সিয়াম

মাসিদ রণ:এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। অসংখ্য নাটক ও বিজ্ঞাপন উপহার দিয়ে এখন তিনি চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত দুটি ছবি ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ব্যবসাসফল হয়েছে।


জনপ্রিয় এই তারকা সম্প্রতি জনপ্রিয় ব্র্যান্ড ‘র নেশন’-এর পোশাকের ফটোশ্যুটে অংশ নেন একটি প্রথম সারির দৈনিক সংবাদপত্রের লাইস্টাইল পাতার কভার স্টোরির জন্য। এই ফটোশ্যুটে তিনি ‘র নেশন’-এর এ বছরের শীতের পোশাকগুলো পরেছেন। এই ব্র্যান্ডের হুডি ডেনিম জ্যাকেট, ডেনিম জিন্স, লেদার কোট, ফরমাল কালো-লাল ব্লেজার স্যুট, ফরমাল শু, পাতলা ডেনিম শার্ট, ফ্লোরাল প্রিন্টেড কালো শার্ট পরেন।

প্রতিটি পোশাকে তাকে দুর্দান্ত হ্যান্ডসাম লেগেছে। সিয়াম নিজেও প্রতিটি পোশাকের প্রসংশায় পঞ্চমুখ ছিলেন ফটোশ্যুটের সময়। ‘র নেশন’-এর পোশাক তার এতোই পছন্দ হয় যে ফটোশ্যুট শেষে এই ব্র্যান্ডের পোশাক পরেই একটি বেসরকারি টিভি চ্যানেল ও থিয়েটার থ্রেড নামের একটি জনিপ্রয় ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে যান।তিনি বলেন, ‘‘র নেশন’-এর পোশাকের ডিজাইন সত্যিই ট্রেন্ডি আর স্টাইলিশ। আমার ইমেজের সঙ্গে দারুণ মানিয়েছে। পোশাকের মানও খুব ভালো।’’

এদিকে, সম্প্রতি বিয়ে করেছেন জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ও তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি।

এরইমধ্যে বলিউডেও অভিনয়ের খবর শোনা গেছে তার। বলিউডে তার ‘দহন’ ছবির রিমেক হবে ‘জ¦লন’ শিরোনামে। আগের দুই ছবির মতো এতেও তার সঙ্গে থাকবেন পূজা চেরী।