মিডিয়া

সাংবাদিক বাদশার চিকিৎসা সহায়তায় ডিএসইসি


ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ও জাতীয় প্রেস ক্লাব সদস্য এবং দৈনিক দিনকালের সিনিয়র সাব-এডিটর মোস্তাক এলাহী বাদশার চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল(ডিএসইসি)। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর মহাখালী মেট্রোপলিটান হাসপাতালে সংগঠনের সভাপতি নাসিমা আক্তার সোমা ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাদশার নিকট আত্মীয় জ. ই. বুলবুলের হাতে ডিএসইসির কল্যাণ ফাণ্ডের ১২ হাজার টাকা তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি কেএম শহীদুল হক, কোষাধ্যক্ষ একেএম ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ইমন, দফতর সম্পাদক আবু কাউছার খোকন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক অলক বিশ্বাস, কার্যনির্বাহী কমিটির সদস্য দিলরুবা খান, আনজুমান আরা শিল্পী ও নাসির উদ্দিন বুলবুল। এছাড়াও সংগঠনের সাবেক সভাপতি মো. আশরাফুল ইসলাম, সদস্য ম আ কুদ্দুস, আবদুল বারী, মফিজুর রহমান খান বাবু, শামসুল আলম সেতু, সেবিকা রানী, আমিনুল ইসলাম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।
রাজধানীর মহাখালীর ওয়ারলেস গেট এলাকার নিজ বাসায় গত ১৪ জুন রোববার রাতে পড়ে গিয়ে আঘাত পান বাদশা। এ সময় তার মস্তিস্কে রক্তক্ষরণ শুরু হলে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত তার মাথায় একটি জটিল অপারেশন করা হয় । এখনও পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে উন্নত চিকিৎসার প্রয়োজন। ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ গুরুতর অসুস্থ হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করা বাদশার চিকিৎসায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছিলেন। তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে অনেক টাকার প্রয়োজন।
বাদশা ঢাকা সাব-এডিটরস কাউন্সিল ও জাতীয় প্রেস কাবের সদস্য। তার দুই মেয়ে। বড় মেয়ে তাইবা আশরাফীর বয়স সাড়ে ৮ বছর ছোট মেয়ে আসিফা (৪)। তারা শহীদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস স্কুলে দ্বিতীয় ও প্রথম শ্রেণীতে পড়ে। বাদশার গ্রামের বাড়ি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায়। তিনি উপজেলার সমাজ সেবক মরহুম ইব্রাহীম সরকারের ছেলে। অসুস্থ বাদশার নিকট আত্মীয় পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে দেশবাসীর নিকট দোয়া ও সমাজের চিত্তবানদের প্রতি উন্নত চিকিৎসা ব্যয়-বারের সহায়তার আহবান জানান।
যোগাযোগঃ ঢাকা ব্যাংক, সঞ্চয় হিসাব নং ২১৯-২০০-২২৭৭১, বোর্ড বাজার শাখা, গাজীপুর। বিকাশ (পার্সোনাল): ০১৭১৫ ২২৬ ৩৬৯