এডিটর্স চয়েজব্যবসালাইফ স্টাইল

স্ট্রাইড, স্পার্কলি ও নায়াবের একসঙ্গে পথচলা শুরু

শুভ সকাল ডেস্কঃ ফ্যাশন ও এক্সসরি ব্র্যান্ড ‘নায়াব’ ইতিমধ্যে সুনাম অর্জন করেছে। এবার এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলো জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড স্ট্রাইড ও জুয়েলারি ব্র্যান্ড স্পার্কলি ক্লজেট। গত ১৭ অক্টোবর গুলশানের পুলিশ প্লাজায় (তৃতীয়তলা, দোকান নম্বর : ৪৩৪) এক অনুষ্ঠানের মাধ্যমে এই তিন ব্র্যান্ডের একসঙ্গে যাত্রা শুরু করে। এতে উপস্থিত ছিলেন ব্র্যান্ড তিনটির কর্ণধার সুমাইয়া কবির, তাসমিত আফিয়াত আর্ণি ও আজরানা ওয়ারসহ দেশের নামকরা র‌্যাম্প মডেলরা। এখানে পাওয়া যাবে মেয়েদের ব্যাগ, ঘড়ি, গহনা ও পোশাকের ডিজাইনার কালেকশন।

এই তিনটি ব্র্যান্ডের মধ্যে সবচেয়ে পুরনো ব্র্যান্ড স্ট্রাইড। ব্র্যান্ডটির প্রধান তাসমিত আফিয়াত আর্নি দেশের অন্যতম জনপ্রিয় ডিজাইনার। তিনি ২০১৬ সালের শেষের দিকে তার ব্র্যান্ড চালু করেন। তবে ফ্যাশন জগতে কাজ করেন তারও অনেক আগ থেকে। চারুকলা থেকে অনার্স ও মাস্টার্স করেছেন আর্নি । ডিজাইনিংয়ের ওপর একাধিক কোর্স করেছেন দেশি ও বিদেশি ডিজাইনারের তত্ত্বাবধানে। রুবাইয়াত হোসেনের ‘আন্ডারকন্সট্রাকশন’- এর মতো সিনেমায় বলিউড তারকা শাহানা গোস্বামীর সঙ্গে কাজ করেছেন। এছাড়া তার পোশাক পরে মিসওয়ার্ল্ডের মঞ্চে উঠেছেন প্রথম মিসওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জেসিয়া ইসলাম। আরমিসল্যান্ডস্কেপ ইন্টারন্যাশনাল-এ তার পোশাক পরে হাজির হন প্রিয়তা ইফতেখার। সেই পোশাক বেস্ট কালচারাল হেরিটেজ বিভাগে পুরস্কার পায়। আন্তর্জাতিক অঙ্গনে স্ট্রাইড-এর পোশাক একাধিকবার প্রতিযোগীতা করে সুনাম কুড়িয়ে এনেছে দেশের জন্য। বিবিরাসেলের সঙ্গেও কাজের অভিজ্ঞতা রয়েছে আর্নির। এছাড়া তিনি জনপ্রিয় তারকাদের অসংখ্য টিভিসিতে কাজ করেছেন। স্ট্রাইড-এর পোশাকের বিশেষত্ব হলো এর কাটিং ও প্যাটার্ন।

নায়াব-এর পথ চলা শুরু ২০১৮ সালে। শুরু থেকেই এই ব্র্যান্ডটি মানসম্মত পণ্য ভোক্তাদের দেয়ার চেষ্টা করছে। এই ব্র্যান্ডের প্রধানলক্ষ কাস্টমারকে সর্বোচ্চ সার্ভিস দেয়া। তারা নিজস্ব ডিজাইনে ব্যাগ তৈরি করে। পোশাকেও রয়েছে নতুনত্ব ও স্বকীয়তা।
আর ২০১৬ এর নভেম্বর থেকে অনেকটা শখের বশেই স্পার্কলি ক্লোজেট-এর জন্ম। ব্র্যান্ডটির হ্যান্ডমেড গরজিয়াস ব্রাইডাল, সেমিব্রাইডাল,পার্টি জুয়েলারী কম সময়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছে এবং দ্রুত অনলাইনে ছড়িয়ে পড়ে। স্পার্কলি ক্লোজেট বিদেশী (ইন্ডিয়ান /পাকিস্তানি) গহনা ইমপোর্ট করার পাশাপাশি নিজস্ব ডিজাইন ,হরেক রকমকাস্টমাইজেসন ও ইন্সপায়ারডদেশীডিজাইনমেকিং এ গুরূত্ব দেয়।