Uncategorized

‘চোখের দেখা’য় সাইমন-অহনা


চলচ্চিত্রে অহনার যাত্রা শুরু হয়েছিল প্রয়াত নায়ক মান্নার বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে। মান্নার সঙ্গে ‘আবার যদি হয় পৃথিবীতে আসতে, বিধাতা আমায় যদি বলে ভালোবাসতে, শুধু জানি তুমি ছাড়া পারব না বাঁচতে’ এই গানে মান্নার সঙ্গে অভিনয়ও করেছিলেন অহনা। কিন্তু রকিবুল আলম রকিব পরিচালিত ‘চাকরের প্রেম’ চলচ্চিত্রের শুটিং আর করে যেতে পারেননি মান্না। পরে মান্নার স্থলাভিষিক্ত হন আমিন খান। এরপর এফআই মানিকের ‘দুই পৃথিবী’ চলচ্চিত্রে শাকিবের সঙ্গে অভিনয় করেন তিনি। এখন তিনি তৃতীয় চলচ্চিত্রের শুটিং করছেন। নাম ‘চোখের দেখা’। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন পিএ কাজল। এরই মধ্যে মানিকগঞ্জে চলচ্চিত্রটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। চলচ্চিত্রে অহনার সঙ্গে এবারই প্রথম জুটিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এতে সাইমন অভিনয় করছেন সাদমান চরিত্রে এবং অহনা অভিনয় করছেন রোজ চরিত্রে।

সাইমন বলেন, ‘চলচ্চিত্রটির গল্পে দর্শক ব্যতিক্রম কিছু পাবে। আমার অন্যান্য ছবির চেয়ে এতে অনেক মনোযোগ দিয়ে অভিনয় করতে হচ্ছে। কারণ এতে আমি খেলা পাগল এক ছেলের চরিত্রে অভিনয় করছি।’ অহনা বলেন, ‘চোখের দেখার গল্পই মূলত আমাকে মুগ্ধ করেছে। পাশাপাশি পুরো ইউনিটের আন্তরিকতায়ও আমি মুগ্ধ। সাইমন এবং পরিচালক পিএ কাজল স্যার যথেষ্ট সহযোগিতা করছেন আমাকে। আমার বিশ্বাস দর্শকের মনেরমত একটি চলচ্চিত্র হবে ‘চোখের দেখা’।’ ‘চোখের দেখা’র দ্বিতীয় লটের শুটিং শুরু হবে আসছে মার্চের প্রথম সপ্তাহে। এদিকে এই চলচ্চিত্রে আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শামস সুমন ও শতাব্দী ওয়াদুদ।

এদিকে সাইমন এরই মধ্যে শেষ করেছেন সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ চলচ্চিত্রের কাজ। এতে তাঁর বিপরীতে আছেন কেয়া ও মৌসুমী হামিদ। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এজে রানার ‘তোমার জন্য মন কাঁদে’, ‘অজান্তে ভালোবাসা’ এবং মোস্তাফিজুর রহমান মানিকের ‘ইটিস পিটিস প্রেম’ ছবিগুলো।