বিনোদন

রুনা লায়লার জন্য ‘সেলিব্রেশন অব মিউজিক’


গানে গানে ৫০ বছর পূর্ণ করছেন রুনা লায়লা। এ উপলক্ষে আয়োজন করা হয়েছে ‘সেলিব্রেশন অব মিউজিক’ শীর্ষক কনসার্ট। রাজধানীর আগাওগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠানটি হবে আগামী ১০ এপ্রিল সন্ধ্যায়এতে অংশ নিতে ঢাকায় আসছেন ভারতীয় গায়ক কেকে ও বলিউড অভিনেতা ফাওয়াদ খান। এ ছাড়াও থাকবেন বাংলাদেশের শিল্পী ও রুনার শুভাকাঙ্ক্ষীরা। তাদেরকে আমন্ত্রণ জানাবেন আয়োজক এন্টারেজ এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন, ‘সংগীত জীবনে রুনা লায়লার ৫০ বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে এই আয়োজন। শিগগিরই টিকিট প্রাপ্তির স্থান জানাতে পারবো।

ভারতীয় গায়ক কেকে (কৃষ্ণ কুমার) বলিউডের অনেক জনপ্রিয় গান গেয়েছেন। তিনি গাইবেন দেড় ঘণ্টা। ওদিকে পাকিস্তানি তারকা ফাওয়াদ খান ‘খুবসুরত’ ছবিতে অভিনয়ের জন্য এবারের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা নবাগত অভিনেতার পুরস্কার পেয়েছেন। করণ জোহরের আগামী ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তার অভিনয়ের কথা চলছে। ঢাকায় রুনার কনসার্টে বিভিন্ন জনপ্রিয় গানের তালে থাকবে তার নৃত্য পরিবেশনা।

জানা গেছে, অনুষ্ঠানে একটি গানের পরিবেশনায় রুনার সঙ্গে মঞ্চে অংশ নেবেন কেকে ও ফাওয়াদ। রুনা লায়লা গান গাইবেন এক ঘণ্টা। এ ছাড়া গানে তার ৫০ বছর পূর্তির কেক কাটা হবে মঞ্চে। এ সময় আমন্ত্রিত শিল্পীরা সবাই তার সঙ্গে যোগ দেবেন।