বিনোদন

প্রযোজক আনুশকা সফল


বলিউড তারকা আনুশকা শর্মার বৃহস্পতি এখন তুঙ্গে। গত বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ‘পিকে’ তো রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে। যদিও ছবি হিটের কৃতিত্ব ‘পিকে’র আমির খান এবং পরিচালক রাজকুমার হিরানির ঝুলিতেই গেছে। কিন্তু আনুশকা যে কম যান না, সেটা তিনি দেখিয়ে দিয়েছেন তাঁর সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘এনএইচ ১০’ দিয়ে। গত ১৩ মার্চ মুক্তি পাওয়ার পর মাত্র তিন দিনে ছবিটি আয় করেছে ১৩ কোটি রুপি। এনডিটিভির খবরে জানা গেল এই ফলাফল। মুক্তির প্রথম দিনেই সাত কোটি ৮৫ লাখ রুপি আয় করা ছবিটির বাজেট ছিল ১৪ কোটি রুপি। সপ্তাহ শেষে ছবিটি আরও শক্ত অবস্থানে পৌঁছাবে বলেই ধারণা করছেন বলিউডের বাজার-বিশ্লেষকরা।

আর এই ছবির সাফল্য শুধু অভিনেত্রী আনুশকার নয়, প্রযোজক আনুশকারও। কারণ ছবিটির পেছনে যে তিনিই লগ্নি করেছেন। এ ছবির মাধ্যমে অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোটওয়ানিদের সঙ্গে মিলে প্রযোজনার কাজটাও ধরে ফেলেছেন আনুশকা।

পুরুষপ্রধান সমাজে নারীর নিরাপত্তা, সম্মান এবং অনার কিলিংয়ের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে এগিয়েছে ছবির গল্প। ছবিটি পরিচালনা করেছেন নভদ্বীপ সিং। এতে আনুশকার সঙ্গে স্বামীর চরিত্রে অভিনয় করেছেন থিয়েটারের দক্ষ অভিনেতা নীল ভুপালাম। আর খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন ‘ম্যারি কম’ ছবির অভিনেতা দর্শন কুমার।