বিনোদন

বিদ্যার আজব ভয়!


বলিউডে একেক তারকার একেক বিষয়ে ফোবিয়া। সত্যি বলতে কি, কারো ভীতি কারো চেয়ে কম নয়। প্রত্যেকের ফোবিয়াই বড় আজগুবি, শুনলে রীতিমত হাসতে হাসতে গড়িয়েও পড়তে পারেন আপনি। যেমন ধরুন টমেটা নিয়ে ক্যাটরিনা কাইফের এমন ফোবিয়া যে, এ জন্য একটি টমেটো কেচাপ ব্র্যান্ডের প্রচারণায় পর্যন্ত তিনি কাজ করেননি যার পারিশ্রমিক ছিল রীতিমত আকাশছোঁয়া!vddiya Path v

এবার জানা গেল আরেক তারকার আজগুবি ভীতির কথা। আর সেই তারকা এমন এক অভিনেত্রী, যাঁকে রীতিমত খানদের বিকল্প ধরা হয়। ‘দ্য ডার্টি পিকচার’ বা ‘কাহানি’র পর অনেকে তো তাঁকে ‘লেডি খান’ও ডাকতে শুরু করেন। এমন তারকা কি-না বিড়াল দেখলে মারেন ভোঁ-দৌড়! স্কুপহুপ থেকে জানা গেল বিদ্যা বালানের বিড়ালভীতির কথা।

বিদ্যার এই ‘বিড়ালভীতি’ নিয়ে রীতিমত হাসিঠাট্টার অবস্থা হয়ে যায় মাঝে মাঝে। মিড ডে’র খবর থেকে জানা গেল, একবার এক ম্যাগাজিনের ফটোশুট চলছিল। শুটিংয়ের ফাঁকে দুপুরে খাওয়ার জন্য মেকআপ ভ্যানে ঢুকেছিলেন বিদ্যা। সেখান থেকে নেমে দেখেন, বেশ কয়েকটা বিড়াল মেকআপ ভ্যানের নিচে ঘুরঘুর করছে। বিদ্যা নাকি মেকআপ ভ্যান থেকে নেমে এক দৌড়ে উঠে বসেছিলেন একটি উঁচু চেয়ারে। সেখান থেকে তাঁর স্বরে চেঁচানো শুরু করেন বিড়ালগুলো সরিয়ে তাঁকে ‘উদ্ধার’ করার জন্য। পরে অবশ্য নিরীহ বিড়ালগুলোকে তাড়িয়ে দিলে হাফ ছেড়ে মাটিতে নেমে আসেন বিদ্যা।

এ বছর বিদ্যার নতুন ছবি মুক্তি পাবে কিছুদিন পরই। ভাট প্রোডাকশনের এই ছবির নাম ‘হামারি আধুরি কাহানি’। ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এ বছরের জুন মাসে। এই ছবিতে বিদ্যার বিপরীতে অভিনয় করেছেন ইমরান হাশমি।