বিনোদন

রণবীর সিং আহত!


ঘোড়া থেকে পড়ে কাঁধে ব্যাপক আঘাত পেয়েছেন বলিউডের ড্যাসিং অভিনেতা রণবীর সিং। ভারতের জয়পুরে তাঁর পরবর্তী ছবি ‘বাজিরাও মাস্তানি’র শুটিং করতে গিয়ে আহত হন এই গু-ে তারকা। তবে রণবীর তাঁর ফেসবুক পেইজে জানান, ‘তিনি এখন ভালো আছেন।’

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, ঘোড়ার ওপর বসে ‘বাজিরাও মাস্তানি’ ছবির একটি মারামারির দৃশ্যে কাজ করছিলেন রণবীর। হঠাৎ ঘোড়া থেকে পড়ে কাঁধে আঘাত পান ২৯ বছর বয়সী এই অভিনেতা। পরে দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, রণবীরের কাঁধের কোনো হাড়ে চিড় ধরেনি। তবে প্রচ- ব্যথা পাওয়ার কারণে তাঁকে বিশ্রামে থাকতে হবে।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে বাজিরাওয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। চরিত্রে মনোযোগ ধরে রাখতে বাইরের দুনিয়া থেকে নিজেকে প্রায় বিচ্ছিন্ন করে রেখেছেন এ অভিনেতা। বাজিরাও চরিত্রে মানিয়ে নিতে শুদ্ধ উচ্চারণে মারাঠি শেখার জন্য এরই মধ্যে মারাঠি শিক্ষকের কাছে ক্লাসও করেছেন তিনি।

ছবিটিতে মাস্তানি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়–কোন। এছাড়া বাজিরাওয়ের প্রথম স্ত্রী কাশিবাঈয়ের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এ বছরের ২৫ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।