জেনে নিন

শুভ সকাল কনভার্টার কি

শুভ সকাল কনভার্টার

বাংলা টাইপিংয়ে অন্যতম জনপ্রিয় কনভার্টার শুভ সকাল কনভার্টার। শুভ সকাল কনভার্টার দিয়ে কনভার্ট করা হলে শব্দ ভাঙ্গে না।

আমাদের প্রায়ই ইন্টারনেট থেকে শব্দ কপি করে ওয়ার্ড ফাইলে লিখতে হয়। কিন্তু শব্দ কনভার্ট করতে গিয়ে দেখা যায় যুক্তবর্ণ ভেঙে যাচ্ছে। এজন্যই বাংলা ভাষাভাষীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে শুভ সকাল কনভার্টার

২০১৩ সালে শুভ সকাল ডটকম উদ্ভাবন করে শুভ সকাল কনভার্টার। পরবর্তীতে একাধিকবার শুভ সকাল কনভার্টার সংস্কার করা হয়। বর্তমানে বিভিন্ন পত্রিকা, ম্যাগাজিনসহ নানা অফিসে শুভ সকাল কনভার্টার ব্যাপকভাবে ব্যবহৃত হচ্ছে। এছাড়াও বিভিন্ন ব্যবসাভিত্তিক ওয়েবসাইটও এটির বিষয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

শুভ সকাল কনভার্টার এর মাধ্যমে ইউনিকোড থেকে সহজে বিজয়ে কনভার্ট করা যায়। শব্দ ইউনিকোড থেকে বিজয় কনভার্ট করতে শুভ সকাল কনভার্টার এর বিকল্প নেই।

বলা যায়, বাংলা ওয়েব টুলস এর আধুনিক এবং সহজ আপডেট শুভো সকাল কনভার্টার। এটি ব্যবহারের মাধ্যমে আপনার বাংলা টাইপিং এর অভিজ্ঞতা হবে আরো সহজ এবং অনবদ্য।

এত সুবিধার দেশে অনেকেই প্রশ্ন করেন, শুভ সকাল কনভার্টার ব্যবহার করতে গেলে কত টাকা খরচ করতে হবে। এর উত্তর শুভ সকাল কনভার্টার ফ্রি।

জনপ্রিয় এই ফ্রি কনভার্টার দিয়ে দ্রুত কনভার্ট করতে পারেন। কারণ শব্দ ভাঙ্গে না। তবে শব্দ কনভার্ট করার পরই তা কপি করে নিন। কারণ কিছুক্ষণ পরপরই শুভ সকাল কনভার্টার অটো রিলোড হয়।

যেকোন বাংলা ফন্ট কনভার্ট করা যায় শুভ সকাল কনভার্টার দিয়ে। শুধু ইউনিকোড থেকে বিজয়ে নয়, বিজয় কিবোর্ডের লেখা ইউনিকোডে কনভার্ট করা যায় শুভ সকাল কনভার্টার এর মাধ্যমে। শুভ সকাল কনভার্টার এর লিংক: converter.shuvoshokal.com