বিনোদন

সোহানের নির্দেশনায় সোনিয়া


বেশ কয়েক বছর বিরতির পর মিডিয়াতে পুরোদস্তুর ব্যস্ত হয়ে উঠেছেন সোনিয়া হোসেন। তাঁর এই মুহূর্তের মূল লক্ষ্য হচ্ছে ভালো চলচ্চিত্রে কাজ করা। সেই ধারাবাহিকতায় ‘ইউটার্ন’ এবং ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রে অভিনয়ের পর এবার পুরোপুরি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন সোনিয়া।

তারকা নির্মাতা সোহানুর রহমান সোহানের নির্দেশনায় প্রথমবারের মতো একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি। মাল্টিমিডিয়া প্রোডাকশন প্রযোজিত ‘ওয়াও বেবী ওয়াও (অবলা নারী)’ চলচ্চিত্রে কেন্দ্রীয় দুটি চরিত্রের একটিতে অভিনয় করবেন সোনিয়া। গত সোমবার রাতে সোহানুর রহমান সোহান সোনিয়াকে চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য চূড়ান্ত করেন।

পরিচালক সোহানুর রহমান সোহান বলেন, ‘একজন নায়িকা হওয়ার জন্য যে যোগ্যতা থাকার প্রয়োজন তাঁর পুরোটাই আছে সোনিয়ার। মিষ্টি হাসির একটি মেয়ে। আমার বিশ্বাস অভিনয়ে নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে পারলে বাণিজ্যিক চলচ্চিত্রে সোনিয়ার অবস্থান দৃঢ় হবে।’ সোনিয়া বলেন, ‘সোহান স্যার অনেক গুণী একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর নির্মিত ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘বেনাম বাদশা’, ‘স্বজন’, ‘মা যখন বিচারক’, ‘কথা দাও সাথী হবে’ এসব চলচ্চিত্র দেখেছি। তাঁর নির্মাণশৈলী আমার ভীষণ ভালো লাগে। তাঁর চলচ্চিত্রে কাজ করার স্বপ্ন আমার বহুদিনের। তাই গল্প, চরিত্র এবং সোহান স্যার সবমিলিয়েই চলচ্চিত্রটিতে কাজ করছি। আশা করি ভালো কিছু হবে।’

উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিএফডিসির ৮ নং ফ্লোরে এই চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হবে। আসছে ২৫ ফেব্রুয়ারি থেকে কক্সবাজারে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। এতে সোনিয়ার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণ খান (শুভ)।